Bangla Serial

Karunamoyee Rani Rashmoni Actor: কোথায় হারিয়ে গেলেন করুণাময়ী রানী রাসমণির অভিনেতা? কেন ছোট পর্দায় আর দেখা যাচ্ছে না?

ওপার বাংলার বাসিন্দা গাজী আব্দুন নূর (Gazi Abun Noor)। এপারে এসে প্রথম ধারাবাহিক ‘করুণাময়ী রাণি রাসমণি’ (Karunamoyee Rani Rashmoni)। অভিনয় দক্ষতায় দর্শকের মন জয় করেছেন পর্দার রাজচন্দ্র। রানি রাসমণির সঙ্গে তাঁর রসায়ন, রাজ্যের প্রজাদের উপর ভালোবাসা ও সমব্যথিতা দেখিয়ে তিনি সিরিয়াল প্রেমীদের ঘরের লোক হয়ে উঠেছিলেন। তাই ধারাবাহিক বন্ধ হয়ে গেলেও, তাঁর জনপ্রিয়তায় এক বিন্দু ভুলতে পারেনি দর্শক।

তবে ছোট পর্দা থেকে বিদায় নিলেও সামাজিক মাধ্যমে প্রয়াই তাঁকে দেখা যায় অভিনেতাকে।তাঁর পোস্টের বেশির ভাগই মজার। ভক্তরা সেই পোষ্ট দেখে তো হেসে কুটোপাটি। তবে শুধু এই নয়, নিজের ভক্তদের সঙ্গে মাঝে মাঝেই খোশ মেজাজে আড্ডা দেন অভিনেতা।

শীঘ্রই অভিনেতাকে দেখা যাবে মহান ভাষা আন্দোলনের প্রেক্ষাপটে তৈরি বাংলাদেশের সিনেমা ‘ভাষার জন্য মমতাজ’-এ। আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের দিন এই ছবির কথা ঘোষনা করেছিলেন অভিনেতা। সিনেমাটিতে ভাষা আন্দোলনের নেত্রী মমতাজ বেগমের ভূমিকায় অভিনয় করবেন নিপুণ আক্তার। মান্নাফের ভূমিকায় থাকবেন গাজী আব্দুন নূরক। এছাড়াও বিভিন্ন চরিত্রে দেখা যাবে কাজী হায়াৎ, মুনমুন আহমেদ, সুব্রত ও কাওছার চৌধুরীকে।

নিজের সামাজিক মাধ্যমে মমতাজ ছবির বেশ কয়েকটি লুকও শেয়ার করেছেন নূর। মুক্তিযুদ্ধের পটভূমিতে তৈরি ছবির নতুন লুক মন ছুঁয়েছে বাংলাদেশি দর্শকের। কমেন্ট বক্সে ভালবাসা ঢেলে উজাড় করে দিয়েছেন দর্শকরা। অনেককে ভক্তকেও শুভেচ্ছার উত্তর দিয়েছেন দিয়েছেন তিনি।

Gazi Abdun Noor | Read All Latest Update On HoopHaap

উল্লেখ্য, একেবারে নতুন ধারার এই ছবিতে কাজ করতে উচ্ছসিত অভিনেতা। ছবিটির চিত্রনাট্য পরিচালনা ও প্রযোজনার দায়িত্বে থাকছেন সারোয়ার তাজউদ্দীন।

Titli Bhattacharya