Bangla Serial

Ranga Bou Promo: বাবার মৃত্যুর খবর পাখির কাছে চেপে রাখা হয়েছে! সোজা গঙ্গায় ঝাঁপ দিল নতুন বউ! গল্পের শুরুতেই কি তাহলে মারা যাবে রাঙা বউ

টিআরপি ধরে রাখতে মরিয়া চেষ্টা চালাচ্ছে ধারাবাহিক নির্মাতারা। একের পর এক চমক এবং টানটান উত্তেজনার পর্ব নিয়ে হাজির প্রতিটি সিরিয়াল। এরমধ্যে সদ্য শুরু হয়েছে জি বাংলার রাঙা বউ। তবে শুরু হওয়ার সঙ্গে সঙ্গেই দর্শকদের নজর কেড়ে নিয়েছে। কারণ এতে মুখ্য চরিত্র দেখা গেছে পুরনো জুটি শ্রুতি এবং গৌরবকে যাদেরকে দর্শক শেষবার দেখেছিল জি বাংলার ত্রিনয়নী ধারাবাহিকে।

রাঙা বউ ধারাবাহিকের নতুন পর্বের আপডেট নিয়ে আমরা চলে এসেছি। দেখা যায় পাখি একটা কাগজ হাতে করে নিয়ে এসে কুশকে কেঁদে কেঁদে বলছে আমার বাবার মৃত্যুর খবর আমার থেকে লুকিয়ে রাখলেন? তখন কুশ বলে পাখি আপনি বিশ্বাস করুন আমি আপনাকে সেই সময়ে তাকে থামিয়ে পাখি বলে আপনি আমাকে ঠকালেন কুশ বাবু?

এমনটা বলেই পাখি বলে আর এক মুহূর্ত তার পক্ষে সেখানে থাকা সম্ভব নয়। এই বলে পাখি বাড়ি থেকে দৌড়ে পালিয়ে যেতে চায়। সেই সময় কুশের মেজ বৌদি টিটকিরি দিয়ে বলতে থাকে ইশ এই শোকে মেয়েটা আবার না কিছু করে বসে।

কুশের জেঠু বাড়ির নতুন বউকে নিয়ে চিন্তায় পড়ে যায় এবং তার ভ্রাতুষ্পুত্র কে বলে কুশ দেখ যা মেয়েটা কোথায় গেল। কুশ দৌড়ে পাখির খোঁজে যেতে চায় কিন্তু সেই সময়ে বাড়ির ড্রাইভার এসেছি চিৎকার করে বলে সর্বনাশ হয়ে গেছে কুশ দাদা।

কী সেই সর্বনাশ? জানা যায় রাঙা বউ নাকি গঙ্গায় ঝাঁপ দিয়েছে। কুশ চিৎকার করে বলে না। এর থেকেই বোঝা যাচ্ছে সিরিয়ালে এবার টানটান উত্তেজনার পর্ব আসতে চলেছে খুব তাড়াতাড়ি।

Nira