জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

‘রাঙামতি তীরন্দাজের নায়িকাটা ভালো নয়! সুপার প্রাইম নিয়ে এত বড় রিস্ক নেওয়া উচিত হয়নি’ মত দর্শকদের! শুরুর আগেই ফ্লপের আশঙ্কায় রাঙামতি

স্টার জলসায় ( Star Jalsha ) একটি নতুন ধারাবাহিক আসতে চলেছে, এই ধারাবাহিকের নাম রাঙামতি তীরন্দাজ ( Rangamati Tirandaj )। বাংলা টেলিভিশন ( Bengali Television ) জগতে একই ভাবনা-চিন্তার কাহিনী দেখতে দেখতে দর্শক যখন বিরক্ত হয়ে উঠেছিলেন তখন দর্শককে একটু নতুন কিছু উপহার দিতে নির্মাতারা স্টার জলসায় একটি নতুন ধারাবাহিক নিয়ে এলেন। এই ধারাবাহিকটি অলিম্পিকের ( Olympic ) ওপর তৈরি করে করা হয়েছে।

ইতিমধ্যেই ধারাবাহিকের নতুন প্রোমো দিয়ে দিয়েছে। গ্রামের মেয়ে রাঙামতি যে দুবেলা পেট ভরে খেতে পায় না, কিন্তু তীরন্দাজি বিদ্যায় সে নিপুণ। তাকে স্বপ্ন দেখতে শেখায় দিদিমণি। দিদিমণি তাকে বলে তুই একদিন এই দেশের জন্য সোনা জিতে নিয়ে আসবি। রাঙামতি ভাবে তার মত মেয়ে যেখানে পেটে দুবেলা খেতে পায় না, সে কীভাবে দেশের জন্য সোনা নিয়ে আসবে?

অন্যদিকে দিদিমনির দুই বউমা বলে, অনেক তো হল মা! গরিবদের নিয়ে আপনার এই আদিখ্যেতাটা এবার বন্ধ করুন! আপনার রিটারমেন্টের সময় চলে এল, সারা জীবন ধরে তো আমরা দেখলাম আপনার কতগুলো ছাত্রী অলিম্পিক থেকে সোনা জিতে নিয়ে এসেছে! গরিবদের এভাবে অপমান করায় রাঙামতি গর্জে ওঠে আর বলে গরীবদের এইভাবে অপমান করবেন না বৌদিমনি।

অন্যদিকে ধারাবাহিকে দেখা যায় ধারাবাহিকের নায়ক তার মায়ের কথা শুনে রাঙামতির জন্য নতুন তীর ধনুক কিনে নিয়ে এসেছে। সেই তীর ধনুক দিদিমণি রাঙামতির হাতে দিয়ে বলে এবার দেখা তোর ক্ষমতা?! গ্রামের মেয়ে রাঙামতি কি পারবে নিজের স্বপ্ন সফল করতে? সে কি পারবে দেশকে সোনা এনে দিতে? ধারাবাহিকে নায়িকার চরিত্রে দেখা যাচ্ছে নবাগতা অভিনেত্রী মনীষা মন্ডলকে।

ধারাবাহিকের নায়কের চরিত্রে দেখা যাচ্ছে জনপ্রিয় অভিনেতা নীলাঙ্কুর মুখোপাধ্যায়। নীলাঙ্কুর এর আগে অভিনয় করেছেন সান বাংলার জনপ্রিয় ধারাবাহিক কন্যাদান-এ। তবে অনেকেই নবাগতা অভিনেত্রী মনীষাকে নিয়ে রীতিমত সমালোচনা শুরু করেছেন। অনেকেই মনে করেছেন মনীষার জায়গায় যদি কোন‌ও তারকা অভিনেত্রীকে নেওয়া হত তাহলে সেটা অনেক ভালো হত।

ধারাবাহিক টেলিকাস্ট হওয়ার আগেই অনেকেই বলতে শুরু করেছেন রাঙামতি ফ্লপ হবে। সোশ্যাল মিডিয়ায় একজন দর্শক লিখেছেন,“ রাঙামতি তীরন্দাজ এর নায়িকাটা সত্যিই জঘন্য সুপার প্রাইম নিয়ে এত বড় রিস্ক নেওয়া উচিত হয়নি”

TollyTales NewsDesk