জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

কথাতে অভিনয় করতে করতেই বাস্তবে প্রেমে পড়েছেন সাহেব-সুস্মিতা! পুজোর আগেই কি তাদের প্রেমে পড়ল সিলমোহর?

স্টার জলসার ( Star Jalsha ) জনপ্রিয় ধারাবাহিক কথা ( Kothha ) এই ধারাবাহিকের কথা আর অগ্নিভ জুটি বেশ জনপ্রিয়। এই ধারাবাহিকের মধ্যে দিয়েই প্রথম একসাথে জুটি বাঁধেন সাহেব ভট্টাচার্য (Saheb Bhattacharya ) ও সুস্মিতা দে ( Sushmita Dey ) আর প্রথম জুটিতেই তারা দর্শকের মন কেড়ে নেন। তবে অন স্ক্রিন কথা আর অগ্নিভ জুটি যেমন একটা জাদুর সৃষ্টি করেছে তেমনি অফস্ক্রিনেও তাদের সম্পর্ক নিয়ে বেশ গুঞ্জন তৈরি হয়েছে।

একসাথে ধারাবাহিকে কাজ করতে করতে অনেক সময় দেখা যায় নায়ক নায়িকারা বাস্তব জীবনে একে অপরের প্রেমে পড়ে যান। যেমন সীমারেখা ধারাবাহিক করতে করতে অভিষেক বসু ও দিয়া মুখার্জী একে অন্যের প্রেমে পড়ে গিয়েছিলেন যদিও পরবর্তীকালে সেই সম্পর্ক বেশিদিন টেকেনি। কিন্তু এমনটা প্রায়ই দেখা যায় যে একসাথে কাজ করতে করতে নায়ক নায়িকা বাস্তবেও জুটি বেঁধে ফেলেন। এমনটাই শোনা যাচ্ছে সাহেব আর সুস্মিতার ক্ষেত্রেও।

শোনা যাচ্ছে অনস্ক্রিন সম্পর্কের পাশাপাশি অফস্ক্রিন সম্পর্ক‌ও তাদের বেশ জমে উঠেছে। অভিনয় জগতে পা রাখার আগে সুস্মিতার একটি সম্পর্ক ছিল, অনির্বাণ নামের একজনকে ভালবাসতেন তিনি। ছোটপর্দায় জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক অপরাজিতা অপু করে জনপ্রিয়তা লাভ করবার পরেও সেই সম্পর্ক টিকে ছিল তার। কিন্তু বেশ কিছুদিন আগে শোনা যায় সুস্মিতার পুরোনো সেই সম্পর্ক ভেঙে গিয়েছে।

Kotha, star jalsha, কথা, স্টার জলসা, জুনি, অঙ্কিত, প্রান্তিক, serial

এখন শোনা যাচ্ছে নতুন করে সুস্মিতা প্রেমে পড়েছেন। সুস্মিতা নাকি প্রেমে পড়েছেন কথা ধারাবাহিকের নায়ক সাহেব ভট্টাচার্যের। কিন্তু সত্যিই কি তাদের সম্পর্ক বাস্তবে তৈরি হয়েছে? নাকি তাদের বন্ধুত্ব ও সম্পর্ক সবটাই পর্দা অবধি সীমাবদ্ধ? তবে টলি পাড়ায় কান পাতলেই বারবার যেমন শোনা যাচ্ছে, প্রেম করছেন সাহেব সুস্মিতা, তেমনি সুস্মিতা সাহেবের একাধিক ফটোশুট কিন্তু প্রেমের খবরেই সিলমোহর দিচ্ছে।

কখন‌ও সাহেবের বুকে মাথা রেখে কখন‌ও বা হাতে হাত রেখে যে সমস্ত ছবি শেয়ার করছেন সুস্মিতা তাতে সুস্মিতা সাহেবের প্রেম স্পষ্ট হয়ে যাচ্ছে। এমনকি এও শোনা যাচ্ছে যে অনির্বাণের সাথে সুস্মিতার ভালোবাসার সম্পর্ক ভাঙনের পেছনেও নাকি রয়েছেন সহ অভিনেতা সাহেব। স্টুডিও পাড়ায় কান পাতলেই শোনা যায় যে কথা ধারাবাহিক করতে গিয়ে সাহেবের প্রেমে পড়েন সুস্মিতা আর এই প্রেমের কারণেই অনির্বাণের সাথে প্রেমের সম্পর্ক ভেঙে যায় তার।

এই জল্পনাকেই ক্রমশ উসকে দিচ্ছে তাদের ছবি। দুর্গা পুজোর আগেই সাহেবের সাথে তিনটি ছবি শেয়ার করেছেন সুস্মিতা। ছবিতে দেখা যাচ্ছে রং মিলিয়ে পোশাক পরেছেন দুজনে, সুস্মিতা পরেছেন লাল রঙের শাড়ি। ওদিকে সাহেব লাল কুর্তা আর ঘিয়ে প্যান্ট।

TollyTales NewsDesk