জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

জমে উঠেছে ‘কে প্রথম কাছে এসেছি’, শুরু হতে চলেছে ঋক ও মধুবনীর বিয়ের মরশুম

জি বাংলা (Zee Bangla) ‘কে প্রথম কাছে এসেছি’ (Ke Prothom Kache Esechi) ধারাবাহিকে এবার বিয়ের সানাই বাজবে । সিরিয়ালের নয়া প্রোমোতেই মিলল সেই ইঙ্গিত । ঋককে ভালোবাসলেও, মধুবনী চায় না এই সম্পর্কে জড়াতে । কিন্তু, ঋকও যে তার ভালবাসাকে ছাড়তে নারাজ । তাইতো, বাড়ির সবাইকে বিয়ের প্রস্তুতি নেওয়ার হুকুম দিয়েই দিয়েছে ঋক। জানিয়ে দিয়েছে ঋক ,মধুবনীকেই বিয়ে করবে। ভয় পেয়ে আমরা দুজনেই স্বীকার করতে পারিনা কবে কে প্রথম কাছে এসেছি !

সম্প্রতি, ধারাবাহিকের একটি প্রোমো প্রকাশ্যে এনেছে জি বাংলা । সেখানে দেখা গিয়েছে, মধুবনী ঋকদেব-কে জানাচ্ছে, সে আর এই সম্পর্কে জড়াতে পারবে না । তখনই ঋকের প্রশ্ন, তাহলে কেন মধু তাঁকে বিপদ থেকে বাঁচিয়েছে, তাঁর অসুস্থতায় তাঁর জন্য প্রার্থনা করেছে! উত্তর দিতে পারেনি মধুবনী ।

Ke Prothom Kache Esechi 30 june

ঋক ও মধুবনীর প্রেম জমে উঠেছে ঋক মধুবনী কে দিয়ে ঠিকই স্বীকার করাবে যে ও ঋক কে ভালোবাসে বিয়ের এপিসোড আসছে সামনেই। ঋক বলে দিয়েছে বাড়ির সবাই কে যে ও মধুবনী কে বিয়ে করবে আর ১০ দিন পর এটাই একটু কমেন্ট।

জি বাংলায় সাড়ে ৬টার স্লটে দেখা যাচ্ছে ধারাবাহিক ‘কে প্রথম কাছে এসেছি ।’ ঋকদেবের চরিত্রে অভিনয় করছেন সায়ন বসু । আর মধুবনীর চরিত্রে মোহনা মাইতি । বছর পাঁচেকের শিশুকন্যা মিহির মা মধুবনী। একা মায়ের লড়াইকে কেন্দ্র করেই এই মেগা সিরিয়াল। তবে, মা-মেয়ের পরিবারকে সম্পূর্ণ করতে হাজির হয় ঋকদেব,বড়লোক বাড়ির ছেলে।

মধুবনীর অফিসের বস হলেন ঋক। কিন্তু, মধুবনীর থেকে নিজের পরিচয় লুকিয়ে রাখে ঋক। তাদের কাছাকাছি নিয়ে আসতে ছোট্ট মিহির ভূমিকা সবথেকে বেশি । সে চায় বাবা-কে । ঋকের মধ্যেই নিজের বাবাকে দেখতে পায় মিহি । শেষপর্যন্ত মিহি কি ঋক ও মধুবনীকে এক করতে পারবে ! দর্শকদের মনে জায়গা করে নিয়েছে, ঋক ও মধুবনী। ঋক ও মধুবনীকে নিয়ে লিখছে ওদের জুটি জনপ্রিয়, গল্প যে খাতে বইছে তাতে ভাল লাগছে দর্শকদের।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।