জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

আর কান্নাকাটি নয়, এবার শক্ত হয়ে ঘুরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছে রাই! সে কি ধরতে পারবে আসল অপরাধীকে?

জি বাংলা ( Zee Bangla) মিঠিঝোরা (Mithijhora) ধারাবাহিকে আসতে চলেছে এক নতুন চমক। এবার ঘুরে দাঁড়াবে রাই। হ্যাঁ, স্রোত আর বৌমণির সাহায্য নিয়েই অপরাধীর মুখোশ টেনে খুলতে চলেছে রাই। নীলু’র ধরা পড়তে আর খুব বেশিদিন বাকি নেই। এমনটাই ট্র্যাক খুব শীঘ্রই ঢুকতে পারে এই মেগা সিরিয়ালে।

ধারাবাহিকের আজকের পর্বে দেখা যাবে, রাই অনির্বাণের অফিস যায়। রাইকে দেখে আবার রেগে যায় অনির্বাণ। রাই অনির্বাণকে বলে, তুমি যেটা করেছো সেটা ভুল, সেটা তুমি নিজেও জানো, তাই আরও একবার ভেবে দেখো অনির্বাণ। রাইয়ের কথায় অনির্বাণ তাকে আরও অপমান করে। রাই সেখান থেকে চলে আসে।

Mithijhora Today Episode 12 July

সিরিয়ালের প্লট অনুযায়ী, রাইকে সারাজীবনের জন্য অনির্বাণের থেকে আলাদা করার উদ্দেশ্যে ছিল নীলুর। তাই ইচ্ছে করে বিকৃত ছবি উপহার হিসেবে অনির্বাণের হাতে তুলে দেয়। তারপরই, রাইকে ভুল বোঝে অনির্বাণ।ভুল বোঝাবুঝি এমন চূড়ান্ত পর্যায়ে এসে পড়ে যে এক কাপড়ে বাড়ি ছেড়ে বাপের বাড়িতে হাজির হয় রাই।

ধারাবাহিকে দেখা যায়, প্রথমেই রাইয়ের কথা মতো স্রোত চলে যায় নীলুর শ্বশুরবাড়ি। সেখানে গিয়ে শৌর্য্যর সঙ্গে কথা বলে সরাসরি তাঁরা। ছবিগুলো দেখে নিজেই আকাশ থেকে পড়েছে শৌর্য্য। প্রতিশোধ নেওয়ার জন্য এমন জঘন্য কাজ সে করবে না। শৌর্য্যর পক্ষে এসব করা সম্ভব নয়।

now character neelu of Mithijhora got trolled on social media

নিজের বাড়ি আর স্বামী দুজনের কাছ থেকেই ঠকে গিয়েছে রাই। তাই এবার ঘুরে দাঁড়াবে রাই। আসল সত্য সামনে আনবে খুব শীঘ্রই। এই মুহূর্তে নীলুর মুখোশ খোলার অপেক্ষায় রয়েছেন দর্শকেরা।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।