Bangla Serial

মিঠাইয়ের সেট থেকে চুরি হল মূল্যবান জিনিস! সমস্যায় পড়ল টিম ফুলকি! মাথায় হাত ভক্তদের

জি বাংলার ইতিহাসে স্বর্ণাক্ষরে নিজের নাম লিখে যাওয়া ধারাবাহিক মিঠাই বন্ধ হয়ে যাওয়ার পর শুরু হয় নতুন ধারাবাহিক ফুলকির (Phulki) পথচলা। মিঠাইয়ের (Mithai) জায়গায় পথচলা শুরু হয়েছিল এই ধারাবাহিকটির। ব্যাপক কটাক্ষ হজম করে চলা শুরু করেছিল এই ধারাবাহিকটি।

কিন্তু শুরুতেই মিলেছে দারুণ সাফল্য। জি বাংলা প্রোডাকশন হাউসের এই ধারাবাহিকটি ধীরে ধীরে দর্শকের মন জিতে নেয়। মিঠাইয়ের পরিচালক রাজেন্দ্র প্রসাদ দাসের পরিচালনায় অন্যতম সফল ধারাবাহিক হতে চলেছে ফুলকি। টিআরপি তালিকাতেও তৃতীয় স্থান দখলে রেখেছে এই ধারাবাহিকটি।

ইতিমধ্যেই এই ধারাবাহিকের নায়ক অভিষেক বোস ও নায়িকা দিব্যানী মন্ডলের অভিনয় দর্শকদের মনে ধরেছে। এই ধারাবাহিকটি মিঠাইয়ের সেটেই শুরু হয়েছিল। আর শুটিং সেট থেকে পরিচালক এমনকি জামাকাপড় সবেতেই মিঠাইকে নকল করছে ফুলকি।‌ মিঠাই ভক্তদের অভিযোগ প্রতিনিয়ত মিঠাইকে অনুকরণ করে চলেছে এই ধারাবাহিক।

মিঠাইকে কপি করছে ফুলকি বলে অভিযোগ ভক্তদের

প্রথমে মিঠাই যেমন স্টাইল করে কোমরে হাত দিয়ে দাঁড়াত তেমনভাবেই দাঁড়াত মিঠাই। আর যা দেখে একেবারে জ্বলে উঠেছিল ভক্তরা। এমনকি ধারাবাহিকের নায়ক রোহিতকেও শুরুর সিদ্ধার্থর মতো রাফ অ্যান্ড টাফ বানানো হয়েছিল। অর্থাৎ নকলের পর নকল।

rohit and siddhartha

আরও পড়ুনঃ মালিনী ও তুলিকে কুপোকাত করতে তিতিরের নার্সের ছদ্মবেশ! টিভিতে আসার আগেই ‘মন দিতে চাই’-এর আসল গল্প ফাঁস

সিদ্ধার্থর জামা নকল করল রোহিত

এবার ফের একবার রোহিতকে যে জামাটি পরে দেখতে পাওয়া গেল সেই একই জামা পরে এক সময় পরেছিল সিদ্ধার্থ। লাল রঙের একটি টি-শার্ট পরে থাকতে দেখা গেল রোহিতকে। যা আগে পরেছিল সিদ্ধার্থ।‌ অর্থাৎ অঙ্গভঙ্গি নকল করতে করতে এইবার জামাটাও নকল করে ফেলল ফুলকির রোহিত। যা দেখে হাসির রোল নেট দুনিয়ায়। আর যা দেখে এক নেটিজেন লিখেছেন, ‘আরে জি কাকু প্রথমে তো মিঠাইয়ে শুটিং ফ্লোর টা নিলেন। এখন আবার উচ্ছে বাবুর জামা কাপড় নিয়েও টানাটানি লাগিয়ে দিয়েছেন।‌

Titli Bhattacharya