জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

Bangla Serial

বিগ ব্রেকিং! বিক্রি হয়ে যাচ্ছে জি বাংলা! বন্ধ হয়ে যাচ্ছে সব সিরিয়াল

বর্তমানে একটি ধারাবাহিকের টিআরপির স্থান খুবই গুরুত্বপূর্ণ। টিআরপির তালিকায় নিচে নামলে ধারাবাহিকে ইতি টানার সম্ভাবনাও রয়েছে। কারণ এখনকার ধারাবাহিক আগেকার মতো বছর বছর চলে না। টিআরপির এপাশ ওপাশ হলেই একটি ধারাবাহিককে সরিয়ে জায়গা নিয়ে নেয় নতুন ধারাবাহিক। স্টার জলসা ও জি বাংলায় একের পর এক আসছে নতুন নতুন ধারাবাহিক। একে ওপরের কম্পিটিটর যেন তারা। জনপ্রিয় সব নায়ক-নায়িকাদের নিয়ে আসছে সেই ধারাবাহিকগুলো।

কোনটা ছেড়ে কোনটা দেখবে মানুষ। স্টার যেমন এগোচ্ছে, পাল্লা দিয়ে এগোচ্ছে জি বাংলাও। একই স্লটে দুই চ্যানেলে দুই নতুন ধারাবাহিক। টিআরপি-র লড়াইতে এগিয়ে থাকতে একের পর এক নতুন ধারাবাহিক নিয়ে আসছে চ্যানেল। আগেই শোনা গিয়েছিল, জি বাংলায় ক্রিস্টাল প্রোডাকশনের তরফে একটি নতুন ধারাবাহিক আসতে চলেছে। ধারাবাহিকের নামও ঠিক করা হয়েছে, সম্ভবত ‘উড়ো চিঠি’ হতে পারে। উক্ত ধারাবাহিকে প্রধান নায়িকার রোলে অভিনয় করতে দেখা যাবে অভিনেত্রী হিয়া মুখার্জিকে।

নতুন করে সেজে উঠবে জি বাংলা

এভাবেই একের পর এক ট্যুইস্ট আনতে চলেছে জি বাংলা। এবার এক এক বড় খবর। নতুন ভাবে শুরু হতে চলেছে জি বাংলা। শোনা যাচ্ছে, জি বাংলা সনি কোম্পানির কাছে বিক্রি হয়ে গেছে। আর যদি তাই হয়, তবে আবার নতুন ভাবে শুরু হবে সব। জি বাংলা ভারতের একটি জনপ্রিয় বাংলা টিভি চ্যানেল। বর্তমানে এসেল গ্রুপের অধীন জি নেটওয়ার্কের অন্তর্গত এই চ্যানেল। ১৯৯৬ সালে প্রথম এই চ্যানেলটি যাত্রা শুরু করে। তবে শুরু হওয়ার দুই মাসের মধ্যে বন্ধ হয়ে যায়। আবারও আলফা বাংলা নামে এই চ্যানেলটি ১৯৯৯ সালে নতুন ভাবে যাত্রা শুরু করে।

125728 sonyzee

জি বাংলা কি আদৌ বিক্রি হয়েছে সনি কোম্পানির কাছে?

২০০৫ সালে এটি আরোও আধুনিক হয়ে ওঠে। ২৭শে মার্চ, ২০০৫ সালে জি সিনে অ্যাওয়ার্ডে এই চ্যানেল নতুন লোগো উন্মোচন করে এবং তার নাম পরিবর্তন করে ‘জি বাংলা’ রাখা হয়। প্রতি মাসেই প্রায় নতুন নতুন ধারাবাহিক উপহার দেন এই চ্যানেল। কিছুদিন আগেই চ্যানেলের মোস্ট পপুলার সিরিয়াল ‘মিঠাই’ বন্ধ হয়েছে। যা দর্শকদের মনে বিশালভাবে সাড়া ফেলেছিল। এবার শোনা গেল, জি বাংলা সনি কোম্পানির কাছে নাকি বিক্রি হয়ে গেছে। তবে এটা কি আদৌ সত্যি?

আরও পড়ুনঃ মিঠাইয়ের সেট থেকে চুরি হল মূল্যবান জিনিস! সমস্যায় পড়ল টিম ফুলকি! মাথায় হাত ভক্তদের

কি বলছেন নেটিজেন?

এক নেটিজেন যদিও খবরটি সাপোর্ট না করে লেখেন, এইসব ফেক নিউজ। জি বাংলা বিক্রি হয়নি, এগুলো সব রিউমার, এ নিয়ে কোনো অফিসিয়াল খবর নেই। তাঁর কথায়, “জি বাংলা জি নেটওয়ার্কের চ্যানেল, সনি নেটওয়ার্ক কিনবে কিভাবে? আর যদি কিনতেই হতো জি বাংলা যখন আলফা বাংলা ছিল তখনই কিনে নিত,, আলফা বাংলাকে জি নেটওয়ার্ক কিনে নিয়েছিল তাই আজ এটার নাম জি বাংলা হয়েছে। সনি নেটওয়ার্ক আর জি নেটওয়ার্ক শুধু কলাবরেশন করেছে, যেমন ভোডাফোন আর আইডিয়া সিম করেছিল।”

Titli Bhattacharya