Bangla Serial

মালিনী ও তুলিকে কুপোকাত করতে তিতিরের নার্সের ছদ্মবেশ! টিভিতে আসার আগেই ‘মন দিতে চাই’-এর আসল গল্প ফাঁস

চলতি বছরের জানুয়ারি মাসে জি বাংলায় (Zee Bangla) শুরু হয়েছে ধারাবাহিক ‘মন দিতে চাই’ (Mon Dite Chai)। বর্তমানে ধীরে ধীরে জায়গা করে নিচ্ছে এই মেগা দর্শকের মনে। ধারাবাহিকের মাধ্যমে নতুন জুটি দর্শকদের সামনে এসেছে। এর আগে এই জুটিকে পর্দায় কখনও দেখা যায়নি। এই ধারাবাহিকে এই প্রথম দর্শক অভিনেত্রী অরুনিমা হালদার আর অভিনেতা ঋত্বিক মুখার্জীকে জুটিতে পেলেন।

প্রথম দিকে এই জুটিকে খুব একটা পছন্দ না করলেও, ধীরে ধীরে দর্শকদের মনে লেগেছে সোমরাজ আর তিতিরের রসায়নটা। আমরা দেখেছি, ভাইয়ের ভালোবাসা বাঁচাতে গিয়ে সোমরাজ তিতিরের সিঁথিতে সিঁদুর দিয়ে দেয়। প্রথমে তিতির রাজি না থাকলেও পরে সে সেই বিয়ে মেনে নিতে বাধ্য হয়। ধীরে ধীরে তাদের মধ্যে গড়ে উঠছে ভালোবাসার সম্পর্ক।

সোমরাজের আসল মায়ের এন্ট্রি

কিছুদিন আগেই আমরা দেখি, তিতির নিজের পায়ে দাঁড়াবে বলে যার কাছে চাকরিতে জয়েন করেছে সেই মহিলা আর কেউ নয়, সোমরাজের আসল মা। তারপর সেই মহিলাকে বাড়ি এনে প্রমান করে সেই সোমরাজের মা। সোমরাজকে তার মা ফিরিয়ে দেওয়ার পর তিতিরের জীবনে এল নতুন সমস্যা। একদিকে শ্বশুরকে তার স্ত্রীয়ের সঙ্গে মিল করিয়ে দেয় তিতির।

ধারাবাহিকের নতুন প্রোমো

অন্যদিকে দেখা যায়, সোমরাজ এক অন্য মেয়েকে বিয়ে করে ঘরে প্রবেশ করছে। উক্ত সেই প্রোমো ঘিরে দর্শকমহলে চর্চা শুরু হয়। এবার আরও এক নতুন প্রোমো সামনে আসতেই দর্শকদের মনে অনেক প্রশ্নের উদ্ভব হল। এবার তিতিরকে দেখা গেল এক নার্সের বেশে। হঠাৎ নার্স হয়ে গেল তিতির কিকরে? আসলে এর পেছনে রয়েছে নয়া রহস্য। এবার সেই গল্পই ফাঁস হল।

আরও পড়ুনঃ মুখ বুঝে আর সহ্য নয়! নিজের বুদ্ধিতেই শাশুড়ি ও স্বামীকে সকলের সামনে উচিত শিক্ষা দিল শিমুল! খুশি দর্শক

রহস্য ফাঁস করতে তিতিরের ছদ্মবেশ

তিতির নার্সের ছদ্মবেশ নিয়ে এবার গোয়েন্দাগিরি শুরু করেছে। আমরা আগেই দেখেছি, তুলির চেকআপের রিপোর্ট মালিনী পাল্টে দিয়েছে। আর সেই রিপোর্টে লেখা রয়েছে, তুলি সত্যি প্রেগনেন্ট। আর সেই রহস্য ভেদ করতেই তিতির নিল এই বেশ। এবার সেই ছদ্মবেশে হাসপাতাল থেকে তিতির উদ্ধার করবে আসল রিপোর্ট। এভাবেই সে মালিনী ও তুলির পর্দা ফাঁস করবে। আসছে ধারাবাহিকের এক চমকদার পর্ব।

Ratna Adhikary