Bangla Serial

Icche Putul: গিনিকে ছেড়ে মেঘের গলা টিপতে গেল রূপ! চরম মুহুর্ত ফাঁস

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিকগুলোর মধ্যে একটি হল ‘ইচ্ছে পুতুল’ (Icche Putul)। ধারাবাহিকটি দর্শকমনে বেশ ভালো জায়গা করে নিয়েছে। বর্তমানে ধারাবাহিকটির গল্প আরও বেশি মানুষ পছন্দ করছে। খুব শীঘ্রই রূপ (Roop) ও ময়ূরীর (Mayuri) আসল মুখোশ সকলের সামনে প্রকাশ পাবে। বর্তমানে গিনি (Gini) তার নিজের ভুলের যোগ্য শাস্তি পাচ্ছে। একসময় রূপের প্রেমে অন্ধ হয়ে মেঘকে (Megh) অনেক অপমান করেছিল।

মেঘ বারংবার বারণ করেছিল রূপকে বিয়ে না করতে। রূপ মেঘের পাড়ার লম্পট একটি ছেলে। রূপের ব্যাপারে তাই মেঘ আগেই জানত। সে জানে যে রূপ অনেক মেয়ের সঙ্গে সম্পর্ক রাখে। কিন্তু ময়ূরীর কথায় গিনি মেঘকে দুশ্চরিত্রা প্রমান করার চেষ্টা করে। রূপ তার বাবার সম্পত্তি পাওয়ার জন্য বাধ্য হয়ে গিনিকে বিয়ে করে।

গিনির বিয়ের দিন থেকেই ধারাবাহিকটি বেশ জমজমাট হয়ে ওঠে। বর্তমানে ‘ইচ্ছে পুতুল’ চ্যানেলকেও বেশ ভালো টিআরপি দিচ্ছে। প্রতিপক্ষে স্টার জলসার টপার ‘অনুরাগের ছোঁয়া’ থাকা সত্ত্বেও এই ধারাবাহিক ৫+ স্কোর করে চলেছে। গিনির বিয়ের দিন থেকেই রূপের আসল চেহারা ধীরে ধীরে ফাঁস হতে থেকেছে।

বর্তমানে রূপের অত্যাচারের শিকার হচ্ছে গিনি। মানসিক ও শারীরিক দুই ভাবেই রূপ গিনির উপর অত্যাচার করে চলেছে। তার ফোন, গহনা, সবকিছুই কেড়ে নেয় রূপ। কিন্তু গিনি এখনও রূপের এরূপ ব্যবহারের কথা কাউকে বলতে পারে না। তবে এবার মেঘ গিনিকে বাঁচাতে চলেছে। আমরা আগেই জেনেছি, মেঘ আর কিছুদিনের মধ্যেই রূপের আসল চেহারা ফাঁস করবে। এবার নিজেকে বাঁচাতে রূপ কি মেঘের গায়ে হাত তুলতে চলেছে?

তবে কি গিনি ও মেঘ দুজনেই রূপের অত্যাচারের শিকার হবে? এ বিষয়ে যদিও এখনই বলা যাবে না। তবে সম্প্রতি একটি সাক্ষাৎকারের আড্ডায় ধারাবাহিক নিয়ে অনেক কথাই সামনে আনলেন মেঘ, গিনি, নীল ও রূপ। খুব তাড়াতাড়ি একটি ধামাকাদার পর্ব আসতে চলেছে। আর সেই মজাদার আড্ডাতেই রূপ মেঘের গলা টিপে ধরবে বলে মন্তব্য করে। আসলে অনস্ক্রিনে তাঁদের মধ্যে যতই শত্রুতা থাকুক না কেন, অফস্ক্রিনে তাঁরা খুবই ভালো বন্ধু, তা স্পষ্ট।

 

 

Titli Bhattacharya