Tollywood

Arijit Singh: অরিজিৎ সিংয়ের পিছু ধাওয়া! গাড়ি থামিয়ে দেদার খিস্তি! প্রথম অন ক্যামেরা রেগে গেলেন

রাস্তা দিয়ে নিজের গাড়ি চালিয়ে যাওয়ার সময় অপ্রয়োজনেই বারবরংবার হর্ন দিতে দেখা যায় কিছুজনকে। আর সেটা অন্যদের কাছে খুবই বিরক্তকর হয়ে ওঠে। ঠিক এমনই এক ঘটনার শিকার হলেন জনপ্রিয় গায়ক অরিজিৎ সিং (Arijit Singh)! বরাবরই তাকে খুবই শান্তশিষ্ট ভাবেই আমরা দেখে এসেছি। কিন্তু এবার রাস্তায় এমনই এক ঘটনার মুখোমুখি হয়ে মুখ খুলতে বাধ্য হলেন তিনি। এবার আর গায়ককে চুপচাপ মুখ বুঝে সহ্য করতে দেখা গেল না। হাজার হোক এটা শব্দদূষণের কারণ, তাই এ বিষয়ে সজাগ গায়ক।

বর্তমান সময়ে এক অন্যতম সঙ্গীত শিল্পী হিসাবে সকলের মনে জায়গা করে নিয়েছেন অরিজিত্‍ সিং। সেলিব্রিটি হওয়া সত্ত্বেও তিনি তাঁর জীবন খুবই সাধারণ ভাবেই কাটান আর সেটাই সকল ভক্তদের নজর কাড়ে। মুর্শিদাবাদের জিয়াগঞ্জের এই গায়ক আজ কেবল বাংলা, ভারত কাঁপাচ্ছেন না, তাঁর গানের গলায় কাঁপছে গোটা বিশ্ব। গোটা বিশ্বজুড়ে ছড়িয়ে রয়েছে তার অজস্র চরম ভক্ত। সাধারণত চুপচাপ থাকা অরিজিত্‍কে হঠাৎ রেগে যেতে দেখে বিষয়টি নিয়ে আগ্রহ অনেকেরই। ঠিক কি হয়েছিল?

সম্প্রতি কয়েকজন অনুরাগীর উপর অরিজিত্‍ সিং-এর এমন রেগে লাল হওয়ার ঘটনার ভিডিওটি সামনে আসতেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে পড়ে। সেই ভিডিও নিয়ে রীতিমতো শোরগোল পড়ে যায় নেট দুনিয়ায়। ভাইরাল হওয়া সেই ভিডিওটিতে দেখা যায়, অরিজিত্‍ সিং কোনও এক প্রয়োজনে তার নিজের গাড়িতে একটা জায়গায় যাচ্ছিলেন। আর তখনই কয়েকজন যুবক-যুবতী অরিজিত্‍ সিং-এর গাড়ি দেখে তার পিছু ধাওয়া করেন। তবে হঠাৎ কেন তাঁরা পিছু করছিলে, তা পরে স্পষ্ট হয়। শুধুমাত্র সেই গাড়ির পিছু ধাওয়া করে ওই যুবক-যুবতীরা ক্ষান্ত থাকেননি।

অরিজিতের গাড়ির পিছনে অনবরত প্যা-পু ট্যা-টু করে হর্ন বাজিয়ে যান তাঁরা। বারংবার এমন হর্ন বাজানো শুনে রীতিমতো খেপে যায় অরিজিত্‍ সিং। তখন তিনি তাঁর গাড়ি থামিয়ে দেন। আর তখনই ওই যুবক-যুবতীরা তাঁদের মোটরবাইক থেকে নেমে অরিজিতের কাছে ছুটে আসেন। সেসময় বেশ রেগে ছিলেন অরিজিৎ, তাঁদের রীতিমতো ধমক দিতে দেখা যায় তাঁকে। মোটরবাইক থামিয়ে ওই যুবক-যুবতীরা অরিজিতের কাছে যেতেই অরিজিত্‍ তাদের ধমক দিয়ে বলেন, ‘তোমরা কতবার হর্ন বাজিয়েছো?’

যুবক বলেন, আট ন’বার। এরপর অরিজিত্‍ আরও রেগে বলেন, ‘তোমরা ছবি তোলার জন্য এমন করছিলে তো? তোলো ছবি। কিন্তু আমাকে থামাতে গিয়ে কতজনকে বিরক্ত করছিলে জানো?’ অরিজিতের এমন রাগান্বিত চেহারা দেখে রীতিমত থতমত খেয়ে যান ওই যুগল। তারা তাদের ভুল বুঝতে পেরে অরিজিতের কাছে ক্ষমা চান। তবে অনেকেরই মতে, অরিজিত্‍ সিং এর জায়গায় সেখানে অন্য কোন সেলিব্রেটি থাকলে হয়তো ওই যুবক-যুবতীদের কপালে অনেক দুর্গতি ছিল। গায়ক ছিলেন বলেই পস্থিতি সামলে যায়। কেবল ধমক দিয়ে তাদের বুঝিয়ে দেন যে তারা ভুল করেছিল।

Titli Bhattacharya