Bangla Serial

২০২৫-এ বিয়ের পিঁড়িতে শ্বেতা-রুবেল! বড় ঘোষণা নায়কের! ওকে ছাড়া আমার ভবিষ্যৎ অসম্পূর্ণ! প্রেমিকাকে নিয়ে অকপট পর্ণার বর!

বর্তমানে টলিপাড়ার জনপ্রিয় জুটি রুবেল-শ্বেতা। টলিপাড়ার থেকে সোশ্যাল মিডিয়া সর্বত্রই জনপ্রিয় তাদের প্রেমের কাহিনী। বর্তমানে জি বাংলার টপার ধারাবাহিক নিম ফুলের মধুতে (Neem Phuler Modhu) অভিনয় করছেন অভিনেতা রুবেল দাস (Rubel Das)। পর্ণার সঙ্গে পর্দায় সৃজনের জুটিকে দারুন পছন্দ করেছেন দর্শকরা। তবে পর্দায় পল্লবীর সঙ্গে তার রুবেলের রসায়ন জমজমাট হোক না কেন বাস্তবকে কিন্তু প্রেমিকা শ্বেতাকে ছাড়া চারিদিক অন্ধকার দেখেন তিনি।

অপরদিকে শ্বেতাও বর্তমানে অভিনয় করছেন কোন গোপনে মন ভেসেছে ধারাবাহিকে। তবে শ্বেতার সঙ্গে রুবেলের সম্পর্ক বারবার এসেছে সংবাদ মাধ্যমেই শিরোনামে। যদিও এই বিষয়টিকে কখনও বিশেষ পাত্তা দেননি এই তারকা জুটি। রুবেলের অসুস্থতা, শ্বেতার মায়ের অসুস্থতা। পারিবারিক সমস্ত সমস্যাতেই একে অপরের ঢাল হয়ে থেকেছেন তারা দুজনেই। এবারও সংবাদমাধ্যমেই তিনি সকলের সামনে স্বীকার করেছেন শ্বেতা ছাড়া তিনি অসম্পূর্ণ।

Jamuna dhaki 780x470 1

প্রথমদিকে তারা সম্পর্কে এলেও সম্পর্কটা কতটা স্থায়ী হবে এই নিয়ে দ্বিধায় ছিলেন দুজনেই। তবে রুবেল শ্বেতাকে মিলিয়ে দিতে গুরুত্বপুর্ন ভূমিকা পালন করেছেন তাদের দুই পরিবার। তারপরই চুটিয়ে প্রেম করতে শুরু করেন রুবেল শ্বেতা। অনেকদিন ধরে শোনা যাচ্ছিল এবার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন রুবেল শ্বেতা। এবার সেই সুসংবাদই দিলেন রুবেল নিজেই। জানিয়েছেন আসছে বছরই সাত পাকে বাঁধা পড়বেন তারা।

আরও পড়ুন: বিরাট লিপ নিল নিম ফুলের মধু! বড় হয়ে গেল পর্ণা-সৃজনের মেয়ে! নাতনি কি পারবে কু’টনি ঠাম্মিকে শায়ে’স্তা করতে?

রুবেল সম্প্রতি একটি জনপ্রিয় আন্তর্জাতিক সংবাদ মাধ্যমে সাক্ষাৎকারে জানিয়েছেন ২০২৫ সালেই বিয়ে গাঁটছড়া বাঁধবেন তিনি। যদিও এখনও বিয়ের তারিখ পাঁকা হয়নি। তবে খুব ছিমছাম ভাবেই তারা সারতে চান বিয়ে। তিনি বলেছেন “কোন লুকোছাপা থাকবে না। সবাইকে সবটা জানিয়েই বিয়ে করব আমরা। শ্বেতা আমায় খুব ভালোভাবেই বোঝে। আমিও ওর কাজে নাক গলাই না, ও আমার কাজে নাক গলায় না। আসলে আমাদের মধ্যে বোঝাপড়াটা বিষণ ভালো। আমাদের যদি একে অপরের কোন কাজ খারাপ লাগে বা কষ্ট হয় সেটা আমরা কখনই মিটিয়ে নিই। আর আমরা কেউ কাউকে কোন কিছুতেই বারণ করিনা।” অভিনেতার কথায় তাদের মধ্যেকার ভাব ভালোবাসা স্পষ্ট। আপনাদের রুবেল শ্বেতাকে কেমন লাগে?

Piya Chanda