Bangla SerialEntertainment

বিরাট লিপ নিল নিম ফুলের মধু! বড় হয়ে গেল পর্ণা-সৃজনের মেয়ে! নাতনি কি পারবে কু’টনি ঠাম্মিকে শায়ে’স্তা করতে?

নিম ফুলের মধু এপিসোড আপডেট (Neem Phooler Madhu Episode Update): বর্তমানে বেঙ্গল টপার ধারাবাহিক জি বাংলার (Zee Bangla) নিম ফুলের মধু (Neem Phooler Madhu)। ধারাবাহিকে নানা সময় এসেছে নতুন নতুন চমক। ফলেই বারবার ধারাবাহিকটি মন করতে সক্ষম হয়েছে দর্শকদের। তবে শুধু যে তারা দর্শকদের মন জয় করেছে তাই নয়, ধারাবাহিকের কাহিনীতে বারবার ফুটে উঠেছে সমাজের নানা সমস্যার বা বাস্তব দিকগুলি। কু’প্রথা থেকে শুরু করে চলতে সময় ঘটে যাওয়া নানা ক্রাই’ম সবটাই স্থান পেয়েছে ধারাবাহিকের কাহিনীতে। ফলেই দিনে দিনে বেড়েছে ধারাবাহিকের টিআরপি (TRP)

উল্লেখ্য, ইতিমধ্যেই এই ধারাবাহিকে দেখানো হয়েছে মা হয়েছে পর্ণা। আর সাধের দিন কৃষ্ণা পর্ণার ছেলে হওয়ার জন্য নিয়ে এসেছিল একজন মহিলাকে। কৃষ্ণা পর্ণাকে বলে সেই মহিলার দেওয়া জল’পোড়া খেলেই ছেলে হবে পর্ণার। কিন্তু কৃষ্ণাকে পর্ণা জানিয়ে দেয় সে এই ধরনের জল’পোড়া বা টোট’কা করবে না। তার যদি মেয়ে হয় তবে তাই হবে কিন্তু একটা শিশুকে সে এইভাবে অপমা’ন করতে পারবে না। এটা শুনেই খুব রে’গে যায় কৃষ্ণা। অত্যধিক উত্তে’জিত হওয়ার ফলেই অসুস্থ হয়ে পড়ে পর্ণা। শুরু হয় তার প্রস’ব যন্ত্রণা। এরপর তড়িঘড়ি পর্ণাকে নিয়ে হাসপাতালে ছোট সৃজন। আর দত্ত বাড়ি আলো করে মেয়ে হয় পর্ণার।

আর এই দৃশ্যের মধ্যে দিয়েই ধারাবাহিকের কাহিনী এগিয়ে গেল একদিনেই (With Parna’s daughter the story of the series progressed in one day):

এই ধারাবাহিকে ইতিমধ্যেই দেখানো হয়েছে মেয়ে হয়েছে পর্ণার। ঠাম্মি নিজেই বরণ করে নেন তার পরিবারের নতুন সদস্যকে। সৃজন সকলকে জানিয়ে দেয় তাদের মেয়ের নাম তারা রেখেছে শ্রীপর্ণা। কিন্তু জেঠু বলেন তিনি এই মেয়ের নাম রাখবেন পুঁটি। সবাই মেতে ছিল সদস্যের আগমনে। কিন্তু মেয়েকে নিয়ে বাড়ি আসতেই কৃষ্ণা পর্ণাকে জানিয়ে দেয় তিনি নাতনির মুখ দেখবেন না। সেটা শুনে খুব ক’ষ্ট পায় পর্ণা।

জি বাংলা, বাংলা ধারাবাহিক, নিম ফুলের মধু, Zee Bangla, Bengali Serial, Neem Phooler Madhu

তবে গতকালের পর্বেই দেখা হয়েছে একদিনের সম্পন্ন হয়েছে শ্রীপর্ণার মুখে ভাত, হাতে খড়ি এমনকি প্রথমবার স্কুলে যাওয়াও। পর্ণা নিজেই দেয় মেয়ের হাতে খড়ি। নাতনির দু’ষ্টুমি দেখে জেঠুমণি বলেন “জলবিচু’টির মেয়ে আরেক কাঠি ওপরে যাবে।” ধারাবাহিকের গতকালের এই দারুণ পর্বটি খুব উপভোগ করছেন দর্শকরা। সোশ্যাল মিডিয়ায় এই নিয়ে চলেছে অনেক লেখালেখিও। সকলের প্রতীক্ষায় ছিল কোন খুদে শিল্পী হবে পর্ণার মেয়ে?

আরো পড়ুন:‘ওটিটিতে, ফেসবুকে আমাদের দারুণ জনপ্রিয়তা ছিল, কিন্তু কিছু লোক বন্ধ করে দিল!’, মিলির বন্ধ হওয়া নিয়ে ক্ষোভ অনুভব-খেয়ালীর!

সেই নিয়েই আসল সংবাদ। আজ সকালেই সোশ্যাল মিডিয়ায় জি বাংলা শেয়ার করেছে পুঁটির অর্থাৎ শ্রীপর্ণার ভিডিও। বাড়ি সুদ্ধ সকলে মিলে খুঁজছে পুটিকে। কিন্তু তার সন্ধান মিলছে না কোথাও। এদিকে পুজো দিতে বসেছে কৃষ্ণা। তখন পর্দার আড়াল থেকে বেরিয়ে এসে ঠাকুরের আসন থেকে তুলে নিয়ে লাড্ডু খেয়ে নেয় পুঁটি। যেটা দেখেই তেলে’বেগুনে জ্ব’লে ওঠে কৃষ্ণা। প্রসঙ্গত জানিয়ে রাখি পর্ণার মেয়ের চরিত্রে ধারাবাহিকে অভিনয় করছে খুদে অভিনেত্রী মাহি সিং। গতকালের পর্বটি বেশ পছন্দ করেছেন দর্শকরা। তাহলে আপনাদের কেমন লেগেছে নিম ফুলের মধুর গতকালের পর্বটি?

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী।