Bangla Serial

দীর্ঘদিন পা নিয়ে ভোগার পর সুস্থ রুবেল! ধারাবাহিকেও সৃজন এবার নিজেই উঠে দাঁড়াবে! খুশি ভক্তরাও

কিছুদিন আগেই জি বাংলার (Zee Bangla) ‘নিম ফুলের মধু’র (Neem Phooler Modhu) নায়ক রুবেল দাস (Rubel Das) শুটিং চলাকালীন দুর্ঘটনার মুখে পড়েন। গল্পের জন্য একটি অ্যাকশন দৃশ্যের শ্যুটিং-এর সময় বাসের উপর থেকে লাফ দিতে হয়। আর তা করতে গিয়েই আচমকাই পড়ে যান রুবেল। তিনি এমন ভাবেই বেকায়দায় নীচে পড়েন, যে তাঁর দু-পায়ের গোড়ালিও ভেঙে যায়! যা বেশ চিন্তায় ফেলে দেয় ধারাবাহিকের গোটা টিমকে। কারণ ধারাবাহিকে নায়কের প্রয়োজন অনেকখানি।

অনেক দর্শকের মনে হয়, হয়তো ধারাবাহিক থেকে বাদ পড়বেন রুবেল। তবে পরিচালক ধারাবাহিকের গল্পকে এমনভাবেই সাজান, যেখানে রুবেল অর্থাৎ সৃজনকে (Srijan) পায়ে চোট খাওয়ার অভিনয় করতে হয়। আর তাতে গল্পের গতিতে কোনও সমস্যা দেখা দেয় না। প্রথম কয়েকদিন রুবেলের বাড়িতে শুটিং হয়। তারপর সুবিধা বুঝে ফ্লোরেই শুটিং শুরু হয়।

রুবেলের সেই দুর্ঘটনার পর কেটে গিয়েছে অনেকদিন। এতদিনে তাঁর সুস্থ হয়ে যাওয়ার কথা। আর তাই সুস্থ রুবেলকে দেখানোর জন্য এবার ধারাবাহিকেও আনা হল একটি দৃশ্য। যেখানে সৃজনকে ডাক্তার বলেন, এখন সে সুস্থ। এবার ধীরে ধীরে হাঁটতে শুরু করতে পারে সৃজন। ডাক্তারের কথামতো সৃজন উঠে দাঁড়ায়। এভাবেই বাস্তবে সৃজনের সুস্থ হওয়াকে ধারাবাহিকেও তুলে ধরলেন পরিচালক।

উল্লেখ্য, ধারাবাহিকে ব্যবসায় পর্ণার সাহায্য পাওয়ার জন্য কৃষ্ণা উঠেপড়ে লাগে। শেষমেশ সৃজনের কথায় পর্ণা ডিজাইন করবে বলে ঠিক করে। কিন্তু পর্ণা জানায়, সে ঈশার কোনও সাহায্য নেবে না। পাশাপাশি কৃষ্ণা বাবুর জন্য সত্য নারায়ণের পুজো রাখে। যেখানে সৃজন ও তার ব্যবসার মঙ্গল কামনার জন্য প্রার্থনা করে। কিন্তু দেখা যায়, ঈশার সাহায্য নেওয়ায় পুজোয় এক অঘটন ঘটে। তবে কি সত্যি ঈশার জন্য ব্যবসায় অঘটন ঘটতে চলেছে?

ঈশা আসলে সৃজনের সাহায্যের জন্য নয়, পর্ণাকে তাড়িয়ে নিজে ব্যবসার মালকিন হতে এসেছে। তাই সে সৃজনের কাছে ভালো সাজলেও ভেতরে ভেতরে পর্ণার ক্ষতি করার চেষ্টা করছে। ঈশার আসল রূপ সম্পর্কে পর্ণা আগেই অবগত। তাই পর্ণা চায়, ঈশা তাদের বাড়ি থেকে চলে যাক। কিন্তু কৃষ্ণা পর্ণাকে জব্দ করতে ঈশাকে কোনওমতে বাবুর থেকে দূরে যেতে দেবে না। এবার এটাই দেখার দত্ত বাড়ির ব্যবসাকে কিভাবে রক্ষা করবে পর্ণা!

Titli Bhattacharya