জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

Tollywood

Rupankar Bagchi: ‘আমি একদম‌ই সুবিধের লোক নই’! নিজেকে নিয়ে এ কী বললেন রূপঙ্কর?

বাংলা সঙ্গীত জগতের অন্যতম প্রভাবশালী নাম রূপঙ্কর বাগচী (Rupankar Bagchi) । তবে গত বছর একটি ঘটনার পর থেকে রীতিমতো কোণঠাসা হয়ে পড়েছেন এই গায়ক (Singer) ।বলা যায় নিজের ইন্ডাস্ট্রিতেই তাকে এড়িয়ে চলেন বহু গায়ক-গায়িকা। অনেকেই মনে করেন তার সঙ্গে থাকা মানে বিতর্কে জড়ানো।

উল্লেখ্য গতবছর কলকাতায় প্রয়াত হন বলিউড গায়ক কেকে (KK)। আর তার মৃত্যুর আগে তাকে কটাক্ষ করে বিতর্কে জড়িয়েছিলেন জনপ্রিয় এই বাঙালি গায়ক। অদ্ভুতভাবে রূপঙ্করের কেকে’কে কটাক্ষ করার পরের দিনই কলকাতায় স্টেজ পারফরমেন্সের পর আকস্মিক মৃত্যু হয় এই বলিউডি গায়কের। আর রূপঙ্করের কটাক্ষে কেকে’র মৃত্যুতে যেন ঘৃতাহুতির কাজ করে।

কেকের শো ঘিরে কলকাতাবাসীর উন্মাদনা ছিল তীব্র। একজন বলিউডি গায়ককে ঘিরে বাংলার এই জনপ্রিয় গায়ক অস্বস্তি বোধ করেছিলেন। আর তাই তিনি সোশ্যাল মাধ্যমে মুখ খুলে ছিলেন। বলেছিলেন, KK, KK, KK who is K K man? ওর গান শুনে আমি অনুভব করলাম আমরা (রূপঙ্কর, মনোময়, ইমন, সোমলতা, রূপম, অনুপম) মি.কেকে’র থেকে ঢের ভালো সিঙ্গার। তাহলে আমাদের নিয়ে সেই উন্মাদনা আপনাদের মধ্যে দেখা যায় না কেন? কতদিন আর বম্বের পিছনে পড়ে থাকবেন? বাঙালি হন!

আর গায়কের এই কটাক্ষের পর তাকে তীব্র কটাক্ষ করেন নেটিজেনরা। তবে শুধুমাত্র তিনি নয়, তার পুরো পরিবারকে কটাক্ষের শিকার হতে হয়। সেই সময় রূপঙ্করের বিরুদ্ধে কার্যত গর্জে ওঠে বাংলা। কলকাতায় কেকে প্রয়াত হওয়ার পরই ফোনে প্রাণনাশের হুমকি পান রূপঙ্কর-পত্নী। চূড়ান্ত হেনস্তার শিকার হতে হয় রূপঙ্করের পরিবারকে। এমনকি হুমকির মুখে পড়তে হয়েছে তার কন্যাকেও।

সম্প্রতি একটি রিয়েলিটি শো’র মঞ্চে এসে কেঁদে ফেলেছিলেন তিনি। আর এবার রবীন্দ্র সদনে আয়োজিত হতে চলেছে রূপঙ্করের একক অনুষ্ঠান। সম্প্রতি একটি সাক্ষাৎকারে গায়ক নিজেই জানিয়েছেন, আমি খুব একটা সুবিধের লোক নই। সাধারণের মতো স্বাভাবিক লোক‌ও আমি নই। সেই জন্য আমার সঙ্গে থাকলে অসুবিধা তো হবে। আমি হঠাৎ করে রেগে যাই, সেই রাগ তাড়াতাড়ি চলে যায়। আমার মুখে যা আসে তাই বলে দিই।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।