জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

বুদ্ধি যার বল তার! মাঝরাতে ফান্টুসের বাড়িতে ফের দুষ্কৃতী হামলা! বুদ্ধি করে গুন্ডা তাড়ালো ছোট্ট রূপা!

Anurager Chhowa Today Episode: স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। ধারাবাহিকের গল্প অনুযায়ী, ঘুরতে গিয়ে বাবা-মা ছাড়া হয়েছে ছোট্ট রূপা। বানের জলে ভেসে একটি গ্রামে উঠেছে সে। বর্তমানে ফান্টুসের বাড়িতে আশ্রিতা। এখানে বেশ আদর যত্নেই বড় হচ্ছে সে।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ২রা সেপ্টেম্বর (Anurager Chhowa Today Episode 2nd September)

সদ্য ফান্টুসকে প্রাণে বাঁচিয়েছে সে। কিন্তু রূপার প্রতি নজর গ্রামের বেশ লোকের। তারা রূপাকে বিক্রি করে দিতে চায়। ফলে যা টাকা আসবে, সেই টাকা দিয়ে সুদিনের মুখ দেখবে তারা। এদিন, ফান্টুস দুর্বল অনুভব করলে রূপা গোয়ালার বাড়িতে দুধ চাইতে যায়। কিন্তু গোয়ালা ফান্টুসকে দুধ দিতে অস্বীকার করে।

anurager chhowa

তবে গোয়ালা বৌয়ের দয়ার শরীর। সে রূপাকে দুধ দেয়। কিন্তু পরে গোয়ালা তার সাঙ্গপাঙ্গ নিয়ে হামলা করে ফান্টুসের বাড়িতে। বলে রূপা নাকি দুধ চুরি করেছে। একাধিক বার হাতাহাতিতে জড়ায় তারা। তারপর গ্রামের সকলকে ডাকে রূপা।

দুষ্ট লোকদের মোকাবিলা করতে গ্রামের সকলে দা, বটি, মশাল নিয়ে আসে। যে যা পেরেছে সব নিয়ে আসে। দুষ্ট লোকেদের যোগ্য শাস্তি দেয় রূপা, ফান্টুস, লাট্টু ও গ্রামবাসীরা। রূপার বুদ্ধি দেখে সকলে মুগ্ধ হয়। সকলকে এক করেছে রূপা। এবার তাই সকলে মিলে ঠিক করে রূপাকে তার পরিবারের কাছে ফিরিয়ে দেবে।

রূপাও খুশি হয়। অনেক দিন পর বাবা মায়ের কাছে যেতে পারবে সে। তারপরই মা ও দিদিভাইকে নিয়ে খারাপ স্বপ্ন দেখে। আর ফান্টুসের বাড়িতে থাকতে পারে না সে। ছটফট করতে থাকে। বলে এক্ষুনি তাকে মায়ের কাছে যেতে হবে। এরপর কী হবে? ফান্টুস কী রূপাকে বাড়িতে ফিরিয়ে আনবে? উত্তর মিলবে আসন্ন পর্বে।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।