জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

ফান্টুস গুন্ডাকে প্রাণে বাঁচালো ছোট্ট রূপা! সাহসিকতায় মুগ্ধ ফান্টুস! এবার কি তবে বদলে যাবে রূপার জীবন?

Anurager Chhowa Today Episode: যমুনার বানে ভেসে গেছে দীপা আর রূপা। বর্তমানে ধরে প্রাণ থাকলেও, অজ্ঞান দীপা। সম্ভবত কোমায়। একটি আশ্রমে সে থাকছে। সেই গ্রামের নামকরা গুন্ডা ফান্টুসের নাড়ির টানে রূপাও এসে হাজির হয়েছিল সেখানে। স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’য় (Anurager Chhowa) চলছে টান টান পর্ব।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ৩১শে আগস্ট (Anurager Chhowa Today Episode 31th August)

রূপা মরিয়া হয়ে আছে বাবা-মায়ের কাছে ফিরে যাওয়ার জন্য। তাই ফান্টুসের ঘর থেকে বারবার বেরিয়ে যাচ্ছে সে। ফান্টুসের হাজার ধমকও কাজে আসেনি। রূপার মন বলছে আশ্রমে যে মহিলাকে ঘুমিয়ে থাকতে দেখেছিল, সে তার মা ছাড়া আর কেউ নয়। কারণ সেখানে মায়ের গন্ধ পেয়েছে।

deepa anurager chhowa

পরদিনই সে এলাকায় ফের বান আসে। দীপা যে আশ্রমে ছিল সেই আশ্রম ভেসে যাওয়ার আশঙ্কা দেখা দেয়। তড়িঘড়ি আশ্রমের লোকেরা দীপাকে নিয়ে চলে যায় পাশের গ্রামের আশ্রমে। আরও একবার রূপা ও দীপা একে অপরের কাছ ছাড়া। এদিকে মাকে খুঁজতে বন্যার মধ্যেও বারবার বেরিয়ে পড়েছে ছোট্ট রূপা।

এরকমই একবার বেরিয়ে রূপা দেখে ফান্টুসকে মারছে দুজন দুষ্ট লোক। এরাই আগের রাতে রূপাকে ধরতে এসেছিল। অভাবের তাড়নায় চুরি-ডাকাতি শুরু করেছে তারা। রূপাকেও বিক্রি করে দেওয়ার পরিকল্পনা করেছিল তারা। ফান্টুসকে মারতে মারতে বারবার খাবার আর রূপাকেই চাইছিলাম তারা। রূপা ইট ছুঁড়ে ফান্টুসকে প্রাণে বাঁচায়।

গুরুতর জখম অবস্থায় উদ্ধার হয় ফান্টুস। তার মাথা ফেটে রক্ত ঝড়তে থাকে। ছোট্ট রূপা নিজের ফ্রকের কাপড় ছিঁড়ে ফান্টুসের মাথায় জরিয়ে দেয়। তারপর অপেক্ষা করতে থাকে কখন তার জ্ঞান ফিরবে। একা ছাড়া যাবেই না কোনও মতে। কারণ ফান্টুস গুন্ডা হলেও, মানুষের কথা ভেবে মানুষের ভালোর জন্য অনেক কাজ করে। তবে কী এবার রূপাকে মেনে নেবে ফান্টুস। ছোট্ট মেয়েটির উপর স্নেহের উদ্রেক হবে তার? উত্তর মিলবে ধারাবাহিকের আসন্ন পর্বে।

TollyTales NewsDesk