জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

সিনেমা বিশ বাঁও জলে! তবে এবার নিজের দর্শকদের কথা ভেবে ছোট পর্দায় ফিরছেন আদৃত রায়! কোন চ্যানেলে ?

মিঠাই’ (Mithai) ধারাবাহিকের হাত ধরে ছোটপর্দায় পথ চলা শুরু। এর আগে বড়পর্দায় একাধিক চরিত্রে কাজ করেছেন। তবে জি বাংলার (Zee Bangla) ধারাবাহিকে তাঁর চরিত্র উচ্ছেবাবু ওরফে সিদ্ধার্থ মোদক তাঁকে জনপ্রিয়তার শীর্ষে নিয়ে গিয়েছিল অভিনেতা আদৃত রায়কে (Adrit Roy)। তারপর আর পিছনে ফিরে তাকাতে হয়নি।

মিঠাইয়ের পর বেশ কয়েকদিন পর্দা থেকে দূরে ছিলেন অভিনেতা। তারপর অফার পান বড় ব্যানারের একটি ছবির মুখ্য চরিত্রে। পাগলপ্রেমী সিনেমার হাত ধরে বড়পর্দায় নায়ক রূপে ডেবিউ করতে চলেছেন অভিনেতা। তবে কয়েকটি কারণে আপাতত স্থগিত ছবির কাজ। শোনা যাচ্ছে, ফের বড়পর্দায় প্রত্যাবর্তন করতে চলছেন আদৃত।

soumitrisha mithai 1

আসছে আদৃতের নতুন ধারাবাহিক

প্রসঙ্গত, পাগলপ্রেমীর শুটিং যখন শেষের দিকে, তখনই মুম্বাই পাড়ি দেন অভিনেতা। সূত্রের খবর, ক্রুশল আহুজার পর এবার তাঁর পথেই হাঁটার সিদ্ধান্ত নিয়েছেন উচ্ছেবাবু। বাংলা ছেড়ে এবার মুম্বই পাড়ি দিয়েছেন অভিনেতা। মন দেবেন জাতীয় স্তরে নিজের পরিচিতি তৈরির দিকে। এবার হিন্দি ধারাবাহিকেই অভিনয় করছেন আদৃত।

সম্প্রতি শেষ হয়েছে আসন্ন ধারাবাহিকটির প্রোমোর শুট। জানা গিয়েছে, আসন্ন ধারাবাহিকটির প্রযোজনা করছে এসভিএফ। সদ্য মুম্বাই থেকে কলকাতায় ফিরেছেন অভিনেতা। তখনই প্রযোজনা ও পরিচালকের সঙ্গে ঝামেলার সূত্রপাত।। যদিও, আপাতত নিজেদের মধ্যে সমস্যার মিটমাট করে ফেলেছে দু’পক্ষ।

জানা গিয়েছে, ‘পাগলপ্রেমী’র শেষ পর্যায়ের শুটিং শেষ করতে আর কোনও বাধা নেই। যৌথ ভাবে সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে প্রযোজনা সংস্থা ও নায়কের তরফ থেকেই। এই পর্যায়ের শুটিং শেষ করে, হিন্দি ধারাবাহিকের কাজে হাত দেবেন আদৃত। তবে নায়িকা কে এই মুহূর্তে খবর পাওয়া যায়নি।

TollyTales NewsDesk