জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

তিলোত্তমার বিচার নিয়ে আর টুঁ শব্দ নেই! বাংলার দ্বিতীয় দিদি মজে রয়েছেন আমেরিকা ফেরত বিরিয়ানি দাদাদের নিয়ে

আরজি কর (RG Kar Incident) নিয়ে উত্তপ্ত রাজ্য রাজনীতি। একের পর এক চঞ্চল্যকর সত্য উদঘাটন হয়ে চলেছে আমজনতার কাছে। স্পষ্ট হচ্ছে কলকাতা পুলিশের ব্যর্থতা। প্রমাণ লোপাটের মতো গুরুতর অভিযোগ করেছেন আরজি করের পড়ুয়া ডাক্তাররা। প্রকাশ্যে আসছে ক্রাইম সিনে দেদার লোকের আগমন, চাদর, লাল জামা ইত্যাদি একের পর এক রহস্য।

তদন্তের শেষ কোথায়? দোষী একজন না একাধিক? কবে বিচার পাবে তিলোত্তমা? সাধারণ মানুষের মনে একাধিক প্রশ্ন। রোজই কোনও না কোনও মিছিল, ঘেরাও, দখল লেগেই রয়েছে। ন্যায় না পাওয়া অবধি পথ দখলের বার্তা দিয়েছেন অরাজনৈতিক আন্দোলনের প্রথম সারির নেতৃত্বরা।

দিকে দিকে নানা প্রতিবাদের ভিড়েও মুখে কুলুপ এঁটেছিলেন সরাসরি তৃণমূলের সঙ্গে যুক্ত একাধিক টেলি তারকা। দিদি নম্বর ওয়ানের সঞ্চালিকা ও হুগলীর সাংসদ অভিনেত্রী রচনা ব্যানার্জিও সমাজমাধ্যমে একটি ভিডিয়ো পোস্ট করেছিলেন। তিলোত্তমারে কথা বলতে গিয়ে দু-চোখ ভরা জল ছিল তাঁর। অভিনেত্রীর এই কান্নাকে অনেকেই ‘কুমিরে কান্না’ বলেও কটাক্ষ করতে ছাড়েননি।

কটাক্ষের জবাবে রচনা ব্যানার্জি এক সাক্ষাৎকারে বলেছিলেন, ”আমাদের উচিত সুবিচার নিশ্চিত করা। মেয়েটির বাবা-মায়ের পাশে গিয়ে দাঁড়ানো। এটা সময় নয় কে লাইভে এসে কাঁদলো, কে শঙ্খ বাজিয়ে প্রতিবাদ করলো তার সমালোচনা করার। এটা মুহূর্তে আপনাদের শোভা পায় না।’

আমেরিকান দাদা ছবি পোস্ট করতেই সমাজমাধ্যমে সমালোচনার ঝড় রচনা ব্যানার্জিকে উদ্দেশ্য করে

তবে সেখানেই ইতি। মমতা ব্যানার্জির মিছিলে হাঁটার পর রচনা ব্যানার্জির দেখা মেলেনি টলিপাড়ার কোনও মিছিলে। দেখা যায়নি নির্যাতিতার মা-বাবার পাশে গিয়ে দাঁড়াতেও। বাংলার দ্বিতীয় দিদি মেতে জি বাংলার রিয়েলিটি শো দিদি নম্বর ওয়ানের বিশেষ এপিসোড নিয়ে। এদিন আমেরিকান দাদার সস্ত্রীক রচনা ব্যানার্জির সঙ্গে নিজের ফেসবুক থেকে শেয়ার করেছেন। তারপরই নেটমাধ্যমে শুরু হয়েছে তরজা ও সমালোচনার ঝড়।

TollyTales NewsDesk