Bangla Serial

সোনাকে আটকাতে সোনার জন্মের সত্যিটা জানিয়ে দিল রূপা! সত্যের মুখোমুখি হতে চলেছে সোনা! আসছে নতুন চমক

স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় এক চর্চিত ধারাবাহিক হল ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chowa)। প্রথম থেকেই বাংলার সেরা তকমা পেয়ে আসছে এই ধারাবাহিক। যদিও কিছুদিন ধরে একইরকমের কিছু পর্বের জন্য বোরিং হয়ে উঠেছিল ধারাবাহিক। তবে এবার শোনা যাচ্ছে, গল্পে খুব শীঘ্রই আসতে চলেছে নতুন মোড়। ইতিমধ্যে দুই মেয়ের সামনে এসেছে সূর্য ও দীপার নানান সত্য। কিন্তু সূর্য এখনও জেদের বশে অন্ধ হয়ে বসে রয়েছে। দীপার প্রতি ভালোবাসা থাকলেও পুরোনো কথাকে নিয়েই সে দীপার প্রতি এখনও রেগে।

কিছুদিন আগে সোনার অসুস্থতার জন্য মায়ের অধিকারকে সামনে এনে সূর্যকে বাধ্য করেছে দীপাকে এ বাড়িতে থাকতে দিতে। অন্যদিকে সূর্য ও দীপার মধ্যে সমস্যার দরুন কষ্ট পাচ্ছে তাদের খুদে দুই সন্তান। একদিকে রূপা সকল সত্যি জেনে গিয়েছে, অন্যদিকে সোনার মনে তার অনাথ হওয়ার কথা ঘুরছে, যেটা উর্মির মা রত্নার থেকে শুনেছে। দীপা ও সূর্যের মাঝে পড়ে এখন তাদের দুই খুদে সন্তানের শোচনীয় মানসিক অবস্থা। আর তাই তাদের ভালোর জন্য সূর্য-দীপা চুপ রয়েছে। সেনগুপ্ত বাড়ির সকলেই চাইছে যাতে সূর্য-দীপা এক হয়। বর্তমানে ধারাবাহিকে চলছে সোনার ট্র্যাক।

উল্লেখ্য, আমরা সকলেই জানি সূর্য ও দীপার মধ্যে এই দূরত্ব তৈরী হওয়ার কারণ মিশকা, যে সূর্যের বেস্ট ফ্রেন্ড ছিল। প্রথমদিন থেকে সূর্যকে বিয়ে করতে চেয়েছে সে। আর সেই সূর্যকে বলেছিল, সে কোনোদিন বাবা হতে পারবে না। আর তাই দীপা প্রেগনেন্ট হতে সেই সন্তান নিজের নয় ভেবে তাকে সেনগুপ্ত বাড়ি থেকে তাড়িয়ে দেয়। তবে গুঞ্জন শোনা যাচ্ছে, খুব শীঘ্রই নতুন অধ্যায়ের দিকে এগোতে চলেছে ‘অনুরাগের ছোঁয়া’। এটাও শোনা যাচ্ছে বড় লিপ নিতে পারে এই ধারাবাহিক। আর সেখানেই বড় হয়ে যাবে সোনা-রূপা। তাদের নিয়েই নতুন ভাবে পথ চলা শুরু হতে চলেছে।

আরো পড়ুন: দুটো পায়ের গোড়ালি ভাঙল পর্ণার বর ‘সৃজন’ রুবেলের! চিন্তায় প্রেমিকা শ্বেতা! কী করে ঘটল এত বড় দুর্ঘটনা?

যদিও অফিসিয়ালি এখনও সঠিক কিছু জানা যায়নি। রূপা-সোনা দুজনের মনেই এখন নিজের মা – বাবাকে একসাথে দেখার ইচ্ছা। সোনা মনে মনে নিজের অনেক কষ্ট পাচ্ছে, কিন্তু রুপা মায়ের কথা রাখতে চেয়েও সত্যি বলতে পারছে না। যদিও সূর্য-দীপা একসঙ্গে থাকতে থাকতে আবার একে-অপরের প্রতি দুর্বল হয়ে পড়ছে। হয়তো এভাবেই ধীরে ধীরে দুজনেই কাছাকাছি আসতে চলেছে। সোনার ভালোর জন্য সেনগুপ্ত বাড়িতে পুজোর আয়োজন করেছে লাবণ্য। সোনা জেনে গিয়েছে, দীপা সূর্যের স্ত্রী ও রূপা তাদের মেয়ে। একথা জানার পর নিজেকে অনাথ ভেবে মনে মনে খুবই কষ্ট পাচ্ছে সোনা। সে ঘরের কারোর কথাই শুনছে না দীপা ছাড়া।

আরো পড়ুন: ‘অনুরাগের ছোঁয়া’র টিআরপি ধরে রাখছে একটাই ছোট্ট মেয়ে ‘সোনা’! মিঠাই যতই জনপ্রিয় হোক শাক্য টুইস্ট আনতে পারছে না ওর মতো! তুলনা শুরু করলো জলসা ভক্তরা

এবার সামনে এসেছে ধারাবাহিকের নতুন প্রোমো। যেখানে দেখা যাচ্ছে, সোনা জানতে পারবে নিজের জন্মের সত্যিটা। সোনা ‘আমার কেউ নেই’ বলে কাঁদতে কাঁদতে রাস্তায় ছুটতে থাকে। আর তার পিছনে তাকে থামানোর জন্য ছুটে আসে রূপা। সোনাকে থামানোর জন্য রূপা তাকে থামিয়ে তার জন্মের আসল সত্যি বলে দেয়। সে বলে দেয়, সূর্য ও দীপাই তার মা-বাবা। রূপা তার যমজ বোন। যা শুনে অবাক হয়ে যায় সোনা। আর তখনই দীপা সেখানে এসে রূপাকে চুপ করিয়ে দেয়। আর সেখানে শেষ হয়েযায় প্রোমো। তবে কি এবার সোনা সকল সত্যি জেনে যেতে চলেছে? আসছে ‘অনুরাগের ছোঁয়া’র চমকদার পর্ব।

Ratna Adhikary