Bangla Serial

পর্দার ডাকাবুকো পুলিশ অফিসার জ্যাস সান্যাল প্রেমে পড়েছে! বাস্তব কোন নায়কের সঙ্গে প্রেম করছে ‘জগদ্ধাত্রী’ অঙ্কিতা?

একসঙ্গে ধারাবাহিকে কাজ করতে করতে প্রেম হয়ে গেছে এবং সেই প্রেম পরিনতি পেয়েছে এইরকম বহু জুটিকেই দেখা যায়। এই যেমন ধরুন রাজা গোস্বামী ও মধুবনী গোস্বামীর জুটি। ভালোবাসা ডট কম ধারাবাহিক থেকে শুরু হয়েছিল তাদের প্রেমের পথ চলার। আর অবশেষে পরিণতিও পায় তাদের সম্পর্ক। আবার সোহাগ জল ধারাবাহিকে অভিনয় করতে করতে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন অভিনেতা রুবেল দাস অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য। দারুন জমাটি প্রেমের সম্পর্ক তাদের।

আবার সাম্প্রতিক সময়ের উদাহরণ হিসেবে বলতে গেলে সদ্য শেষ হওয়া মিঠাই ধারাবাহিকের নায়ক আদৃত রায় ও তার সহ অভিনেত্রী কৌশাম্বী চক্রবর্তীর মধ্যেও এই ধারাবাহিকের সূত্রই প্রেমের সম্পর্ক তৈরি হয়েছে।‌ অর্থাৎ ইন্ডাস্ট্রিতে এসে বন্ধুত্ব হোক না হোক প্রেম কিন্তু হয়। এবং সেই প্রেম পরিণতিও পায়। আর এবার শোনা যাচ্ছে জি বাংলার পর্দায় চলা আরও একটি জনপ্রিয় ধারাবাহিকের জনপ্রিয় একটি জুটির মধ্যে প্রেমের সম্পর্ক তৈরি হয়েছে। কোন জুটি?

sawambhu and jagadhatri

এই মুহূর্তে টিআরপি তালিকায় অন্যতম জনপ্রিয় ধারাবাহিক এবং জি বাংলার টিআরপি শ্রেষ্ঠ ধারাবাহিক জগদ্ধাত্রীর নায়ক নায়িকা নাকি একে অপরের প্রেমে পড়েছেন বলে শোনা যাচ্ছে। শোনা যাচ্ছে জগদ্ধাত্রী (Jagadhatri) ওরফে অঙ্কিতা মল্লিক (Ankita Mallick) এবং স্বয়ম্ভু অর্থাৎ সৌম্যদীপ মুখোপাধ্যায় (Soumyodeep Mukhopadhyay) নাকি পর্দার বাইরে বাস্তবেও নাকি প্রেম করছেন।

এই দুজনের অনস্ক্রিন রসায়ন যেমন হিট তেমনই অফ স্ক্রিন রসায়ন‌ও কিন্তু দারুন মজবুত। ভীষণ ভালো বন্ধু দুজনে‌। আর টলিপাড়ায় কান পাতলে শোনা যাচ্ছে এই দুজনের বন্ধুত্বের সম্পর্ক নাকি ধীরে ধীরে প্রেমের পথে পা বাড়িয়েছে। উল্লেখ্য, মডেলিং দিয়েই কেরিয়ার শুরু হয় অঙ্কিতার। ‘জগদ্ধাত্রী’ তাঁর প্রথম ধারাবাহিক। আর প্রথম ধারাবাহিকের মধ্যে দিয়েই তিনি পেয়েছেন দারুণ জনপ্রিয়তা। অন্যদিকে অভিনেতা সৌম্যদীপ মুখোপাধ্যায়‌ও মডেলিং দুনিয়ার পরিচিত মুখ। ‘ত্রিশূল’ ধারাবাহিক দিয়ে অভিনয়ে পা রাখলেও ‘জগদ্ধাত্রী’ ধারাবাহিক তাকে ব্যাপক পরিচিতি এবং জনপ্রিয়তা দেয়।

jagadhatri and sawambhu

আরও পড়ুনঃ নিজের জামাইবাবুকে খুন করতে গেছিল একমাত্র শালি মেহেন্দি! নিজের পিঠ বাঁচাতে সবার সামনে স্ত্রী মেহেন্দিকেই ফাঁসিয়ে দিলো উৎসব

যদিও এই দুই অভিনেতা-অভিনেত্রীই তাদের প্রেমের সম্পর্ককে নাকচ করে দিয়ে জানিয়েছেন তারা দুজন ভীষণ ভালো বন্ধু। তাদের কথায় তারা সবাই সমবয়সী। দিনের বেশিরভাগ সময়টা একসঙ্গে কাটে। আর সেই কারণেই তাদের মধ্যে বন্ধুত্বটাও বেশ ভালো। যদিও প্রেমের সম্পর্কটা সম্পূর্ণভাবেই গুজব। তাদের নামে মিথ্যা গুজব ছড়ানো হচ্ছে বলে অভিযোগ দুজনের‌ই।

Ratna Adhikary