Bangla Serial

মন খারাপের খবর! টিআরপি নেমে যাওয়ায় অবশেষে বন্ধের মুখে এক সময়ের টিআরপি শ্রেষ্ঠ ধারাবাহিক! জেনে নিন বিস্তারিত

বর্তমানে টিআরপির (trp) উপরে দাঁড়িয়ে রয়েছে টেলি ধারাবাহিকগুলির ভবিষ্যৎ। টিআরপি বাড়লে কোন না কোনভাবে ধারাবাহিকের গল্প দীর্ঘায়িত করা হচ্ছে। আর যদি টিআরপি নেমে যায়, তবে যত দ্রুত সম্ভব ধারাবাহিক শেষ করার সিদ্ধান্ত নিচ্ছে চ্যানেল কর্তৃপক্ষগুলি। উদাহরণ স্বরূপ দেখা যায় স্টার জলসার ‘সন্ধ্যাতারা’ (Sandhyatara) ধারাবাহিককে। এই ধারাবাহিকের টিআরপি কম থাকার কারণে হঠাৎ করেই শেষ করা সিদ্ধান্ত নিয়েছিল স্টার জলসা। আর এবার ফের অপর একটি ধারাবাহিকের ওপর পড়লো কোপ। টিআরপি কম থাকার দরুণ দ্রুত শেষ করা হচ্ছে এই ধারাবাহিক।

ইতোমধ্যে নতুন জি বাংলা ও স্টার জলসার পর্দায় নতুন ধারাবাহিক শুরু হয়েছে। জি বাংলা শুরু হয়েছে নতুন ধারাবাহিক ‘যোগমায়া’ স্টার জলসা শুরু হয়েছে নতুন ধারাবাহিক ‘বঁধুয়া’। এছাড়া জি বাংলা অপর একটি নতুন ধারাবাহিকের প্রোমো প্রকাশ করেছে। জি বাংলার পর্দায় আসছে নতুন ধারাবাহিক ‘অষ্টমী’। আর এই ধারাবাহিকের জন্য শেষ হতে চলেছে কোন ধারাবাহিকটি? তুমুল আলোচনা শুরু হয়েছে টেলিপাড়ায়।

তবে জি বাংলা, স্টার জলসার পাশাপাশি সান বাংলা ও কালার্স বাংলাতেও নিত্য নতুন ধারাবাহিক শুরু হচ্ছে। সান বাংলার জনপ্রিয় ধারাবাহিক ছিল ‘মোম পালক’। এ ধারাবাহিক অভিনয় করেছিলেন জনপ্রিয় টেলি অভিনেত্রী ডোনা ভৌমিক। তবে ধারাবাহিকটি সেভাবে জনপ্রিয় হয়নি এবং টিআরপি কম থাকায় দ্রুত শেষ করা সিদ্ধান্ত নিয়েছিল চ্যানেল। এরপর কালার্স বাংলায় ফেরেন ডোনা ভৌমিক।

আরও পড়ুন: পর্দায় ছেলের বিয়ে হতে না হতেই এবার বাস্তব জীবনে প্রেমিকের সঙ্গে বিয়ের পিঁড়িতে লাবণ্য সেনগুপ্ত! বিয়ে নিয়ে অকপট রূপঞ্জনা মিত্র

কালার্স বাংলা ‘টুম্পা অটোওয়ালি’ ধারাবাহিকে দেখা যায় অভিনেত্রী ডোনা ভৌমিককে। কালার্স বাংলার এই ধারাবাহিকটি ছিল যথেষ্ট জনপ্রিয়।
অনেকদিন ধরেই চলা ছিল ধারাবাহিকটি। তবে সম্প্রতি ধারাবাহিকের টিআরপি নেমে যাওয়ায় এবং ধারাবাহিকের গল্প প্রায় শেষের দিকে চলে আসায় এবার কালার্স বাংলা ঠিক করেছে, বন্ধ করা হবে ‘টুম্পা অটোওয়ালি’ ধারাবাহিকটি।

Tumpa Autowali: ছোট পর্দায় আরও এক নারীকেন্দ্রিক গল্প! আসছে 'টুম্পা  অটোওয়ালি' - Tumpa Autowali New Bangla Serial Dona Bhowmick to play the  lead role this female centric story to telecast soon soc -

জানা যাচ্ছে, চলতি মাসের অন্তিম সপ্তাহ নাগাদ ধারাবাহিকের লাস্ট ডে শুটিং কমপ্লিট হবে। অর্থাৎ আর কিছুদিন মাত্র টেলি পর্দায় দেখা যাবে জনপ্রিয় ধারাবাহিক। ধারাবাহিক শেষ হওয়ার খবরে স্বাভাবিকভাবেই মন খারাপ অভিনেত্রী ডোনা ভৌমিকের অনুরাগীদের। ‘টুম্পা অটোওয়ালি’ শেষ হলে তিনি আবার নতুন ধারাবাহিকের মাধ্যমে ফিরে আসেন নাকি সেটাই এখন অপেক্ষার।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র।