Bangla Serial

পর্দায় ছেলের বিয়ে হতে না হতেই এবার বাস্তব জীবনে প্রেমিকের সঙ্গে বিয়ের পিঁড়িতে লাবণ্য সেনগুপ্ত! বিয়ে নিয়ে অকপট রূপঞ্জনা মিত্র

অভিনয় জগতের একটি অন্যতম জনপ্রিয় মুখ তিনি। ছোটপর্দায় তাকে চেনে এমন লোক হয়তো সত্যি খুব কমই আছে। বেহুলা, তুমি আসবে বলে, এক আকাশে নিচে, দুর্গা ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি। এছাড়াও রুদ্রবীনার অভিশাপ, ইকির মিকির, যেই যে হলুদ পাখি, কাটাকুটি, ভূমিকন্যা, বউ কেন সাইকো, পালক সহ একাধিক ওয়েব সিরিজে কাজ করেছেন তিনি। জিতের সিনেমা প্যান্থারেও দেখা গেছিল তাকে। বর্তমানে তিনি অভিনয় করছেন স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়াতে সূর্যের মা লাবণ্য সেনগুপ্তর চরিত্রে।

হ্যাঁ ঠিকই ধরেছেন আমরা কথা বলছি অভিনেত্রী রূপঞ্জনা মিত্রের। ২০১৮ সালে প্রাক্তন স্বামী রেজাউল হকের সঙ্গে বিবাহ বিচ্ছেদ ঘটে অভিনেত্রীর। যদিও তিনি জানিয়েছিলেন অন্তঃসত্ত্বা অবস্থায় থেকেই স্বামীর থেকে পৃথক, আলাদা থাকতে শুরু করেন তিনি। তারপর ছেলের জন্মের পর একা হাতেই তিনি বড় করছেন ছেলেকে। বর্তমানে তার সম্পর্কে কথা শোনা যায় অভিনেতা রাতুল মুখোপাধ্যায়ের সঙ্গে। বেশ কিছু ধারাবাহিকে অভিনয় করেছেন রাতুল। জানা গেছে টলিপাড়াতেই আলাপ হয় তাদের। তারপর তারা বাধা পড়েন প্রেমের সম্পর্কে।

টানা পাঁচ বছর প্রেম করার পর গতবছরই পাহাড়ে ঘুরতে গিয়ে বাগদান সেরে ফেলেন তারা। বাগদানের এই বছর পরই তারা বসতে চলেছেন বিয়ের পিঁড়িতে। তিনি জানিয়েছেন আর পাঁচটি সম্পর্কের মতো তাদের সম্পর্ক নয়, বরং অনেকটাই পরিণত তাই সেটা নষ্ট করতে চাননা তিনি। তবে সবটাই তিনি করেছেন রিয়ানের কথা মাথায় রেখে। যখন তিনি রাতুলের সঙ্গে সম্পর্ক জড়ান তখন রিয়ানের বয়স ছিল ৪ বছর। বর্তমানে এই পড়ছে ষষ্ট শ্রেণীতে। তাই সবটাই ছেলেকে জানিয়ে করেছেন তিনি। তার কাছে রিয়ানের সিদ্বান্তই সবচেয়ে বেশি গুরুত্বপূর্ন এমনটাই দাবি করেছেন অভিনেত্রী।

রিয়ান আর রাতুলের সম্পর্ক নিয়ে তিনি জানিয়েছেন “আমরা যেটা করেছি, সেটা তো একটু আধুনিক চিন্তাভাবনা। তাই সেটার জন্যই তিনজনের বোঝাপড়া হওয়াটা খুব গুরুত্বপূর্ন। ওরা আমাকে ভুটিয়া বলে ডাকে আর রিয়ান আর রাতুল একে অপরকে চ্যাম্প বলে ডাকে। আমরা তিনজনে একসঙ্গে বসেই সমস্ত সিদ্বান্ত নিজেদের মধ্যে কথা বলে নিই।” তিনি এও বলেছেন “আমরা আমাদের অতীত ভুলে গেছি তাই বলে তাই বলে নতুন করে জীবন শুরু করতে পারব না সেটার তো কোন মানে নেই। লড়াইটা সম্পূর্ন আমার একারই ছিল। সেখানে একজন বন্ধুকে পাশে পেয়েছি।”

আরও পড়ুন: বিরাট চমক! তীর্থ আর রঞ্জার প’র’কী’য়া’র কথা জেনে অদ্ভুত কান্ড ঘটালো পুতুল! আজকের পর্ব মিস করবেন না!

তিনি জানিয়েছেন তাদের সম্পর্কটা পুরোটাই টিকে ছিল তাদের বোঝাপড়া আর বন্ধুত্বের ওপর। তারা নিজেরা একে অপরের সঙ্গে অনেকটাই সময়ও নিয়েছেন। জানা যাচ্ছে খুব শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তিনি। রাতুলকে নিয়ে আবার নতুন করে শুরু করতে চান সংসার। ইতিমধ্যেই তারিখ দেখাও শুরু করেছেন তারা। যদিও সবটাই তারা করতে চান খুব ঘরোয়াভাবে জানিয়েছেন অভিনেত্রী। তাদের আসন্ন জীবনের জন্য রইল শুভেচ্ছা।

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।