Bangla Serial

টিআরপি নিয়ে বড় খবর! কি হল যোগমায়ার? চমক দিতে চলেছে বঁধুয়া! কোন ধারাবাহিক হতে চলেছে টপার?

সপ্তাহের শেষে আসতে চলেছে টিআরপির (TRP) রেজাল্ট যার জন্য অপেক্ষা করে থাকেন সমস্ত তারকারাই। ধারাবাহিকের বর্তমানে এসেছে অনেক নতুন নতুন চমক। পর্দায় এসেছে আরও দুটি নতুন ধারাবাহিক। স্টার জলসার পর্দায় সন্ধ্যাতারার পরিবর্তে সন্ধ্যে সাড়ে ৭টায় এসেছে টেন্ট সিনেমার ধারাবাহিক বঁধুয়া। তবে শুধু স্টার জলসাতেই নয়, ইতিমধ্যেই জি বাংলার পর্দা থেকে বিদায় নিয়েছে লীলা গঙ্গোপাধ্যায়ের ধারাবাহিক ইচ্ছে পুতুল এবং সেই জায়গায় স্টার জলসায় তোমাদের রানীর সঙ্গে টক্কর দিতে এসেছে ব্লুজ প্রযোজনা সংস্থার যোগমায়া।

তাহলে কেমন ফল করতে চলেছে এই সপ্তাহে যোগমায়া? বঁধুয়া কি পারছে ফুলকিকে হারাতে? এবারও কি সেরা হচ্ছে নিম ফুলের মধু নাকি বাজিমাত করছে অন্য ধারাবাহিক? সবটাই জানা যাবে আগামীকালের টিআরপি তালিকায়। তবে বর্তমানে কোন ধারাবাহিকের টিআরপি হাল কিরকম রয়েছে চলুন একবার যেতে নেওয়া যাক। প্রথমেই জানিয়ে দিই সন্ধ্যে ছয়টায় প্রথম সপ্তাহেই যোগমায়া তোমাদের রানীকে পরাস্ত করতে পারছে না। তবে ধারাবাহিক প্রথম সপ্তাহেই অনেকটা কাছে চলে এসেছে তোমাদের রানীর।

তারপর সাড়ে ছয়টায় একের পর এক ধামাকা করছে গীতা LLB। গীতার বিয়ে, ওদিকে কৃপাণ ব্যানার্জীর বেল সবটাই মিলিয়ে চমকের পর চমক আনছে ধারাবাহিকটি। যার ফলে গীতার থেকে অনেকটাই পিছিয়ে রয়েছে কার কাছে কই মনের কথা। এই সপ্তাহেও শিমুল পারছে না গীতাকে হারাতে। এরপর সন্ধ্যে সাতটার সময় ধারাবাহিকে একের পর এক নতুন চমকের কারণে এগিয়ে যাচ্ছে কথা। ধারাবাহিকে অভি ওপর হামলা এবং শিবরাত্রির পর্ব সবটা মিলিয়ে ব্যাবধান কমেছে কথা। যদিও জগদ্ধাত্রী থেকে এখন তারা বেশ খানিকটা পিছিয়ে।

এরপর সন্ধ্যে সাড়ে সাতটায় সময় সামান্য একটু কমতে পারে বঁধুয়ার টিআরপি। কিন্তু অপরদিকে রোহিতের গ্রেফতারি, অংশুমানের ওপর হামলা সবটা মিলিয়ে এখনও জমজমাট ফুলকি। রাত আটটার সময় আবারও নিম ফুলের মধু অনায়াসেই পরাস্ত করছে ধারাবাহিক তুমি আসে পাশে থাকলে ধারাবাহিকটিকে। নিম ফুলের মধুতে অয়নের শাস্তি, বর্ষার বিয়ে নিয়ে বেশ জমজমাট ধারাবাহিকটি। এরপর রাত সাড়ে আটটায় গল্পে নতুন মোড় আসার কারণে অনেকটা পিছিয়ে পড়েছে লাভ বিয়ে আজ কাল। বোঝাই যাচ্ছে কোন গোপনে মন ভেসেছে অনায়াসেই পরাস্ত করছে তাদের।

আরও পড়ুন: মন খারাপের খবর! টিআরপি নেমে যাওয়ায় অবশেষে বন্ধের মুখে এক সময়ের টিআরপি শ্রেষ্ঠ ধারাবাহিক! জেনে নিন বিস্তারিত

রাত নয়টায় এই সপ্তাহে দেখা যাবে হাড্ডাহাড্ডি লড়াই। জল থৈ থৈ ভালোবাসা না আলোর কোলে যে জিতবে তা বলা মুশকিল তবে অনেকটাই টিআরপি বেড়েছে আলোর কোলের। রাত সাড়ে নয়টাও রাইয়ের নতুন নতুন নায়ক, স্রোতের জীবনে নতুন নায়ক এবং রাইয়ের বাড়ি থেকে চলে যাওয়া সব মিলিয়ে খানিকটা বাড়ছে ধারাবাহিকের টিআরপি। যদিও অনেটাই এগিয়ে অনুরাগের ছোঁয়া। এরপর রাত দশটায় একইভাবে মিলির থেকে অনেকটাই এগিয়ে থাকছে হরগৌরী পাইস হোটেল। রাত সাড়ে দশটায়ও কিছু বলা যাচ্ছে না চিনি আর মন দিতে চাই দুটোই জমজমাট। তবে নতুন চমকে খানিকটা এগিয়ে থাকছে চিনি। তবে ধারণা করা যাচ্ছে সপ্তাহেও বাজিমাত করতে চলেছে নিম ফুলের মধু। আপনাদের কি মনে হয় কে জিতবে জগদ্ধাত্রী না নিম ফুলের মধু?

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী।