Connect with us

    Bangla Serial

    দুঃসংবাদ! খারাপ খবর প্রতীক সেন ও সোনামনির ভক্তদের জন্য! জেনে নিন

    Published

    on

    pratik and sonamoni

    স্টার জলসায় (Star Jalsha) সম্প্রতি বন্ধ হয়েছে অনেকগুলি ধারাবাহিক। তুঁতে, গুড্ডি, এক্কা দোক্কা, বাংলা মিডিয়াম, কমলা ও শ্রীমান পৃথ্বীরাজসহ অনেকগুলি ধারাবাহিক বন্ধ হয়েছে গত বছর। তার মধ্যে অনেকগুলি ধারাবাহিকই দর্শকদের খুব প্রিয় ছিল। তারা আজও মিস করে তাদের প্রিয় জুটিকে। তা সেটা খুদে জুটি কমলা ও পৃথ্বীরাজ হোক বা বিক্রম বা ইন্দিরার জুটি, তুঁতে এবং রঙ্গন কিংবা রাধিকা এবং অনির্বাণের জুটি। পর্দায় এদের অসাধারণ রসায়ন পছন্দ করতেন অনেক অনুরাগীরাই। তাই অনেকের মনেই প্রশ্ন জাগছে যে এই বছরের স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ডে কি দেখা যাবে তাদের এই প্রিয় জুটিকে।

    স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ডের প্রোমো সম্প্রচারিত হয়ে গেছে ইতিমধ্যেই। প্রিয় তারকার জন্য ভোটিংও প্রক্রিয়াও প্রায় শেষের দিকে। অনুষ্ঠানটির নাচের শুটিং হতে চলেছে ৭ই ফেব্রুয়ারি, ৮ই ফেব্রুয়ারি এবং মূল অনুষ্ঠান অর্থাৎ অ্যাওয়ার্ড অনুষ্ঠানটি হবে ৯ই ফেব্রুয়ারি সন্ধ্যা থেকে। সব কিছু হবার পর এডিটিংয়ের সব মিলিয়ে স্টার জলসার পরিবার অ্যাওয়ার্ড অনুষ্ঠানটি সম্প্রচারিত হবে মার্চ মাসের মাঝামাঝি সময়ে। যদিও সঠিক তারিখটি এখনও জানায়নি স্টার জলসার টিম।

    pratik and sonamoni

    তবে এরই মধ্যে উঠেছে গুঞ্জন, স্টার জলসা কি দেখা যাবে তাদের পুরনো তারকাদের? আপনার মনেও যদি এই প্রশ্ন উঠে থাকে তবে জানিয়ে দিই যে না স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ডে দেখা যাবে না আপনাদের প্রিয় সোনামনি এবং প্রতীককে বা নীল এবং তিয়াশাকে বা সৈয়দ আরফিন এবং দীপান্বিতার জুটিকে। তারা এবার কোনও নাচের পারফরমেন্সে অংশগ্রহণ করবেন না আর না তারা এইবার কোনও পুরস্কার পেতে চলেছেন। কারণ এই বছরের ভোটিংয়ে বা নমিনেশন তালিকায় তাদের নাম রাখা হয়নি। এমনকি নাচের প্র্যাকটিসেও দেখা যায়নি তাদের।

    আরও পড়ুনঃ নিম ফুলের মধুতে ধামাকা! মিস্টার এন্ড মিসেস বরাগের বিবাহ বার্ষিকী পালন করে তাদের মন জিতে নিল পর্ণা-সৃজন!

    Pratik Sen Mohor

    বলাই বাহুল্য, জনপ্রিয় এই জুটিকে এই বছর জলসা তাদের নাচের অনুষ্ঠানেও রাখেনি। সেই কারণেই নাচের প্র্যাকটিসেও দেখা যায়নি তাদের। আর প্রতীক-সোনামনির মতো জনপ্রিয় জুটি না থাকায় রুষ্ট হতে পারেন জলসার দর্শকরা। বিশেষ করে তাদের ভক্তরা। ধরে নেওয়াই হয়েছে তারা এই বছরের স্টার জলসার পরিবার অ্যাওয়ার্ডে অংশগ্রহণ করবেন না।