Bangla Serial

দুঃসংবাদ! নিম ফুলে নায়িকা বদল! মৃত্যু দেখিয়ে বিদায় নেবে প্রিয় পর্ণা ওরফে পল্লবীর!

জি বাংলার(Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক নিম ফুলের মধু(Neem Phooler Madhu) দর্শকদের কাছে একটি প্রিয় ধারাবাহিক। পর্ণা ও সৃজনের ভালোবাসার সব সময়ই মন ছুঁয়ে গেছে দর্শকদের। ঈশার একের পর এক হামলা এবং দত্ত বাড়িতে বাঁচানোর জন্য পর্ণার আপ্রাণ লড়াই পছন্দ করেছেন অনেকেই। শরীর কথার গুদাম পুড়িয়ে দেওয়া, জেঠুর দোকান বন্ধ করা, বাজুরিয়ার আগমন ধারাবাহিকে এনেছে একের পর এক চমক। সেইজন্যেই এই সপ্তাহের টিআরপি তালিকায় তৃতীয় স্থানে রয়েছে নিম ফুলের মধু ধারাবাহিকটি।

যদিও ধারাবাহিকের কাহিনীতে চলে আসছে এক ধারাবাহিকতা। কৃষ্ণার পর্ণাকে অপছন্দ করা তাকে সকলের কথা শুনে গালমন্দ করা, পর্ণাকে বারবার ছোট করা, কৃষ্ণার আইডেন্টিটি ক্রাইসিসে ভোগা, মৌমিতা আর অয়নের বারবার সৃজনকে পর্ণার বিরুদ্ধে উস্কানি দেওয়া। জেঠুর পর্ণাকে অপছন্দ করা, বাড়ি ভাগ করার বারবার আর্জি, ঈশার প্রতিবার নতুন নতুন সমস্যার সৃষ্টি করা পর্ণার জীবনে পছন্দ হচ্ছে না দর্শকদেরও।

যার প্রভাবও পড়ছে ধারাবাহিকের জনপ্রিয়তায় তাই শোনা যাচ্ছে ধারাবাহিকে আসতে চলেছে মোড় ঘোরানো পর্ব। তবে কি সত্যিই ধারাবাহিক থেকে বিষয় নেবে পর্ণা? এই বিষয়ে জানা যাচ্ছে গল্পের স্বাদ বদলের উদ্দেশ্যেই লেখক গল্পের কাহিনীতে আনতে চলেছেন আমূল পরিবর্তন। কাহিনী অনুযায়ী দত্ত বাড়ি যেতে চলেছে পাহাড়ে ঘুরতে। সেখানে গিয়েই মৌমিতা করবে একটি বড় চক্রান্ত পর্ণার বিরুদ্ধে।

ঘুরে গিয়ে পর্ণা নামে বাজে কথা বলে কৃষ্ণাকে প্রলোভিত করবে মৌমিতা। পর্ণা তাদের বাড়ির ক্ষতি চাই, সৃজনের ক্ষতি করবে এই ধরনেরই কথা বলে কৃষ্ণাকে উত্তপ্ত করবে সে। ফলস্বরূপ কৃষ্ণা পাহাড় থেকে ধাক্কা মেরে ফেলে দেবে পর্ণাকে এবং মৃত্যু হবে পর্ণার। আরে না না চিন্তা করবেন না, আপনাদের পর্ণা আপনাদের ছেড়ে চিরতরে বিদায় নেবে না বরং গল্পে দেখানো হবে দত্ত বাড়ির লোকেরা জানবে পর্ণা মারা গেছে।

পরবর্তীতে গল্পের এক চমকের সঙ্গে এক নতুন রূপে ফিরে আসছে পর্ণা। যদিও এই বিষয়ে খবরটি নিশ্চিত করে কিছু জানায়নি গল্পের নির্মাতারা। তবে শোনা যাচ্ছে এই পর্বের প্রোমোর শুটিং হতে চলেছে খুব শীঘ্রই। তাহলে আপনাদের কি মত? নতুন রূপে ফিরে এসে পর্ণা কি পারবে তার বদলা নিতে।

Piya Chanda