Connect with us

    Entertainment

    সৌরভ গাঙ্গুলীর পরিবারে দুঃসংবাদ! গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি দাদার সবথেকে কাছের মানুষ!

    Published

    on

    Sourav Ganguly

    টলিপাড়ায় নেমে এসেছে দুঃসময়ের কালো মেঘ। কাটছেই না যেন দুঃসময়। সম্প্রতি মৃত্যু হয়েছে অভিনেত্রী শ্রীলা মজুমদারের তার পরপরই সংবাদ পাওয়া যায় অসুস্থ হয়েছেন বাংলা সিনেমার জনপ্রিয় অভিনেত্রী মাধবী মুখোপাধ্যায়। শরীরের পরিস্থিতি খুব ভালো নয় তার। এবার দুঃসংবাদটি আসল ভারতীয় দলের জনপ্রিয় প্রাক্তন অধিনায়ক সৌরভ গাঙ্গুলির বাড়ি থেকে।

    ভারতীয় দলে অধিনায়কত্ব করার সঙ্গে তিনি জি বাংলার দাদাগিরির সঞ্চালক। দাদাগিরি মানেই বাঙালি বোঝে সৌরভ গাঙ্গুলিকেই। আগেও একবার হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন তিনি। অবস্থা হয়েছিল গুরুতর অনেক কষ্ট সুস্থ হয়ে বাড়ি আসেন বাঙালির দাদা। এবার আসল দুঃসংবাদ তার বাড়ি থেকেই। সংবাদটি দিয়েছেন খোদ সৌরভ গাঙ্গুলির স্ত্রী ডোনা গাঙ্গুলি।

    আগের একবার সংবাদ এসেছিল করোনার সময় ২০২১ সালে সৌরভ গাঙ্গুলির মা করোনায় আক্রান্ত হয়েছিলেন। তাকে হাসপাতালের ভর্তি করা হয়েছিল। পরবর্তীতে আবার ২০২২ সে করোনা আক্রান্ত হয়েছিলেন তিনি। সেইবার তার অবস্থা আশঙ্কাজনক হয়েছিল। প্রথমে বাড়িতে রেখে অক্সিজেন দিয়ে চিকিৎসা করলেও পরে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। তাছাড়াও জানা গেছে তিনি অনেক রোগেই আক্রান্ত ডায়াবেটিক রোগী তিনি। হৃদরোগের সমস্যা আছে।

    এবার ডোনা জানিয়েছেন তার শাশুড়িমা অর্থাৎ সৌরভ গাঙ্গুলির মা আক্রান্ত হয়েছেন হৃদরোগে। হাসপাতালে ভর্তি করা হয়েছে তাকে। ডাক্তার জানিয়েছে পেসমেকার বসাতে হবে তার শরীরে। তবে বয়স জনিত কারণে এবং নানা শারীরিক সমস্যার কারণে সেটা কতটা যুক্তি যুক্ত হবে ভেবে দেখছেন ডাক্তাররা। পরিস্থিতি হটাৎ আশঙ্কাজনক হওয়ায় বাড়ির হবেই তাকে হাসপাতালে নিয়ে আসে। সৌরভ সহ তার পুরো পরিবারের এখন উপস্থিত হাসপাতালে। সাংবাদিকদের জানিয়েছেন ডোনা। তার শরীরের দ্রুত সুস্থতা কামনা করেছে সকলে।