Bangla Serial

Kar Kachhe Koi Moner Kotha: পরাগের জীবনে জায়গা করতে শতদ্রু-শিমুলকে কফি খেতে দেখে ছবি তুলে নিল মিচকে শ’য়’তান প্রিয়াঙ্কা! আসছে চাঞ্চল্যকর পর্ব

জি বাংলায় (Zee Bangla) সম্প্রচারিত হ‌ওয়া এই মুহূর্তের জনপ্রিয় একটি ধারাবাহিক হচ্ছে কার কাছে কই মনের কথা (Kar Kachhe Koi Moner Kotha)। এই ধারাবাহিকটির নায়িকা শিমুলের চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী মানালি দে এবং নায়ক পরাগের চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে দ্রোণ মুখোপাধ্যায়কে। এতটাই ক্ষুরধার এখন এই ধারাবাহিকের গল্প যে তা দেখে মন ভরেছে দর্শকদের।

গল্পে টানটান উত্তেজনায় ভরা বিভিন্ন সব বাস্তবধর্মী প্লট উঠে আসছে এই ধারাবাহিকে। আর যে কারণে টিআরপি তালিকার প্রথম পাঁচে স্থায়ীভাবে জায়গা করে নিয়েছে এই ধারাবাহিকটি। চলতি সপ্তাহেও টিআরপি তালিকায় তৃতীয় স্থান দখল করেছে অর্ক গঙ্গোপাধ্যায়ের এই ধারাবাহিকটি। মানালি দে, স্নেহা চট্টোপাধ্যায়, বাসবদত্তা চট্টোপাধ্যায়ের মতো তাবড় তাবড় অভিনেতা-অভিনেত্রীদের ভিড় এই ধারাবাহিকে। আর তাই এই ধারাবাহিকের জনপ্রিয়তা পাওয়া আবশ্য‌ক ছিল।

এই ধারাবাহিকের মধ্যে দিয়ে বৈবাহিক ধ’র্ষ’ণ থেকে শুরু করে, শ্বশুরবাড়িতে একজন সদ্য বিবাহিতা নারীর ওপর হওয়া অত্যাচারের ঘটনা সবকিছুই ফুটে উঠেছে এই ধারাবাহিকের মধ্যে দিয়ে। তবে অত্যাচার সহ্য করা নয়! প্রতিবাদী হয়ে ওঠে এই ধারাবাহিকের নায়িকা শিমুল। আর তার ফলেই গল্প নতুন রূপ নে‌য়।

বাস্তবধর্মী গল্প দেখিয়েই জনপ্রিয়তা পেয়েছে এই ধারাবাহিকটি। এই ধারাবাহিকের বর্তমান গল্প অনুযায়ী, প্রত্যেক মাসেই শিমুলকে নিজের মাইনের অর্ধেক দিয়ে দেওয়ার জন্য হাতে টাকা থাকছে না পরাগের। আর সেই জন্য অতিরিক্ত টাকা রোজগার করার জন্য সে টিউশনি করা ধরেছে। কিন্তু ছোট ছোট ছেলে মেয়েদের পড়ানো নয়। সে এক তরুণী মেয়েকে অঙ্ক পড়ানো ধরেছে সে। কিন্তু সেখানে পড়াশোনা হয়না, হয় প্রেমালাপ, ফ’ষ্টি’ন’ষ্টি।পড়াশোনা শেখানোর বাহানায় নিজের স্যারের ব্যক্তিগত জীবন নিয়ে আলাপ-আলোচনায় ব্যস্ত ছাত্রী।

আবার স্যার‌ও ছাত্রীর সঙ্গে প্রেমে মশগুল! ছাত্রীর সিনেমা দেখা হয় কিনা, কি ভালোবাসে কি বাসেনা সব জানতে চায় পরাগ। এমনকি ছাত্রী প্রেম করে কিনা সেটাও জেনে নেয় সে।‌ ছাত্রীও কিন্তু আবার পড়াশোনা চুলোয় দিয়ে স্যারের বিবাহিত জীবন নিয়ে উৎসুক।‌ আসলে সে স্যারকে ফুঁসলিয়ে নিজের করে নিতে চায় সে। তার আসল উদ্দেশ্য শিমুলকে সরিয়ে পরাগের জীবনে জায়গা করে নেওয়া। ইতিমধ্যেই এই কথা সেই রটাতে শুরু করেছে।শিমুলকে ফাঁসাতে নোংরা খেলায় মাতলো প্রিয়াঙ্কা। শিমুল, শতদ্রু, তুতুল এবং পুতুলকে একসঙ্গে রেস্তোরাঁয় কফি খেতে দেখে সে ছবি তুলে নিয়েছে যাতে সে শিমুলকে ফাঁসাতে পারে আর পরাগের মনে আরও বিষ ঢালতে পারে।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।