Bangla Serial

চাকরিটা তুমি নাও শিমুলকে কাতর অনুরোধ পরাগের! প্রাক্তন স্বামীর করুণ অবস্থা দেখে কান্নায় ভেঙে পড়ল দয়াময়ী শিমুল!

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ‘কার কাছে কই মনের কথা’ (Kar Kache Koi Moner Kotha)। ধারাবাহিকটি বিগত কয়েক দিনে গল্পে আশ্চর্য পরিবর্তন এনেছে। শিমুল জেল থেকে ছাড়া পাওয়ার পর বদলে গিয়েছে পরাগ। পুতুলের বিয়ের দিন এক ভয়াবহ এক্সিডেন্টের কবলে পড়ে সে। তারপর থেকেই অসুস্থ হয়ে পড়েছে শিমুলের প্রাক্তন স্বামী। পরাগ, শিমুলের কাছে অনুরোধ করেছে, সে যেন তার চাকরিটি করে। যদিও শিমুল সে অফার এখনো পর্যন্ত গ্রহণ করেনি।

এদিকে চন্দনের পরকীয়ার খবর পাওয়ার পর নিজের সংসার ছেড়েছে বিপাশা। শিমুল বিপাশা দিকে নিয়ে এসে উঠেছে প্রাক্তন শ্বশুরবাড়িতে। একা ডিভোর্সী মেয়ে শিমুল, ও ঘরছাড়া বিপাশা মধুবালা দেবীর কাছে অনুরোধ করেছে, যে তাঁরা ভাড়ার টাকাতেই এখানে থাকবে। বিনামূল্যে নয়। অথচ মধুবালা দেবীর কথায়, বিপাশা আর শিমুল তাঁর কন্যাসম। তাই তাঁদের থাকতে দেওয়ার বিনিময়ে কোনো টাকাই নিতে পারবেন না তিনি।

এদিকে বিয়ের পর শ্বশুরবাড়িতে যেতে জা রঞ্জার রূঢ়‌ ব্যবহার সহ্য করতে হচ্ছে পুতুলকে। ‌ নিজের বৌদিকে হাজার চেষ্টা করেও শোধরাতে পারছে না স্যার। এদিকে স্ত্রী পুতুলকে আগলে চলতে হচ্ছে তাঁকেও। বিগত পর্বে দেখা যায় মায়ের কাছে আসছে পুতুল ও তার স্বামী। আসার সময় রঞ্জাকে প্রণাম করতে গেলে, রঞ্জা পুতুলকে ধাক্কা মারে আর পুতুলের মাথাটা টেবিলের কোনায় লেগে বেশ খানিকটা রক্তপাত হয়। আহত অবস্থায় পুতুলকে ব্যান্ডেজ করে দেন স্যার।

এদিকে তুতুলের বিয়ে নিয়েও বাড়িতে আলোচনা চলছে। সামনে তুতুলের বিয়ে। বিপাশা আর শিমুল ও সবাই মিলে যেন তাঁর বিয়ের দায়িত্ব নেয়, সে বিষয়ে আগের থেকেই জানিয়ে দেন কাকিমা। এদিকে খাট থেকে নামতে গিয়ে পড়ে যায় পরাগ। তাঁর ওঠার ক্ষমতা থাকেনা একা একা। বাড়ির সবাইকে ডাকলেও তাঁরা শুনতে পায় না।‌ অসুস্থ পরাগ পড়ে থাকে বেডরুমে।

আরও পড়ুনঃ পর্ণার দৌলতে মিলন হলো শ্যামলী-অনিকেতের! বসন্ত উৎসবে লাগলো প্রেমের ছোঁয়া! আসছে মহামিলন পর্ব

কিছুক্ষণ পর সবাই পরাগে রুমে ছুটে দেখতে পায় যে পরাগ পড়ে গিয়েছে। শিমুল হাত বাড়িয়ে পরাগ কে তুলতে গেলে বিপাশা শিমুলকে সাবধান করে পরাগ তার সাথে একসময় কি ব্যবহার করেছিল সেগুলি চায় যেন ভুলে না যায়। ‌এরপর পরাগ ফের বলে, শিমুল তুমি আমার চাকরিটা করো।‌ মধুবালা দেবী অনুরোধ করতে থাকে শিমুলকে। সবার অনুরোধের মাঝে কিছুই বলতে পারে না শিমুল। তাহলে কি সত্যিই পরাগের চাকরিটা শিমুল করবে? উত্তর ছুঁড়ে দেয় ‘কার কাছে কই মনের কথা’।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।