Bangla Serial

পর্ণার দৌলতে মিলন হলো শ্যামলী-অনিকেতের! বসন্ত উৎসবে লাগলো প্রেমের ছোঁয়া! আসছে মহামিলন পর্ব

জি বাংলার (Zee Bangla) বর্তমানে দুইটি জনপ্রিয় ধারাবাহিক নিম ফুলের মধু (Neem Phooler Madhu)কোন গোপনে মন ভেসেছে(Kon Gopone Mon Veseche)। নিম ফুলের মধু প্রায় দুই বছর ধরে রাজত্ব করছেন জি বাংলার পর্দায় আবার অন্যদিকে সম্প্রতি শুরু হয়েছে জি বাংলার প্রযোজিত নতুন ধারাবাহিক কোন গোপনে মন ভেসেছে। তবে ধারাবাহিকটি শুরু থেকেই বেশ জনপ্রিয় হয়ে উঠেছে জি বাংলার পর্দায়। ধারাবাহিক দুটিতেই একের পর এক চমক, জমিয়ে তুলেছে ধারাবাহিক দুটির কাহিনী।

বর্তমানে নিম ফুলের মধুতে ধরা পড়েছে অয়ন। অখিলেশ দত্ত তাকে মাথায় ঘোল ঢেলে, মুখে কালী মাখিয়ে, জুতোর মালা পরিয়ে ঘুরিয়েছে সারা পাড়া। তবে সেই সমস্যা মিটতে না মিটতেই শুরু হয়েছে আরেক সমস্যা। অমিবাবুর ব্যাংকে রাঘব নামে একজনের লোন পাস করানোর জন্য সমস্ত রকমের চেষ্টা করছে ব্যাংক ম্যানেজার সুবর্ণ। প্রথমে গুন্ডা দিয়ে ভয় দেখিয়েছিল রাঘব অমিবাবুকে। কিন্তু ধমকিতে কাজ না হওয়ায় বাড়িতে আসেই শাসিয়ে গেছে তারা অমিবাবুকে। ওদিকে বর্ষার বিয়ে দেওয়ার জন্য উঠে পড়ে লেগেছে কৃষ্ণা। পুলকির কথায় অভিমান করে বর্ষাও রাজি হয়ে গেছে বিয়েতে। সব মিলিয়ে জমজমাট ধারাবাহিক।

অপরদিকে অনিকেতের জীবনে এসেছে তিস্তা। তিস্তাকে দিয়ে তাদের অনুষ্টানে কবিতা পাঠ করানোর সিদ্ধান্ত নেয় অনিকেত। কিন্তু সেখানেই সেই ক্লাইন্ট শ্যামলীর হাতের রান্না খাওয়ার জন্য অনুরোধ করে। ফলত শ্যামলীকেই বাধ্য হয়ে রান্না করতে হয় আলুর দম। এদিকে অনিকেত তাকে জানায় সে গাড়ি পাঠাচ্ছে। সেই কথা শুনেই শ্যামলী রান্না শেষ করে চলে যায় তার দোকানের। সেখানে গিয়ে পোশাক পরিবর্তন করে তিস্তা সেজে সে চলে আসে অনুষ্ঠানে। কিন্তু শ্যামলীর করা আলুর দম শেষ হয়ে যায়। তাই বাধ্য হয়েই তিস্তা সেজেই সে রান্না করে আলুর দম। যা খেয়ে সকলেই খুব খুশি হয়।

তবে আসতে চলেছে ধারাবাহিক দুটিতে মহামিলন পর্ব। তার ট্রেলার মুক্তি পেয়েছে কিছুক্ষণ আগেই। যেখানে দেখা যাচ্ছে শ্যামলী আর অনিকেত এসেছে পর্ণাদের দত্ত বাড়িতে। পর্ণাকে আফসোসের সুরে শ্যামলী বলছে তার অনিকেতের সঙ্গে দোল খেলা হবে না। কিন্তু পর্ণাকে তাকে বলে সে অনিকেতদার সঙ্গে দোল খেলবেন। তখন শ্যামলী বলে তাহলে তিস্তা আসবে কি করে। তখন পর্ণা তাকে বলে সে সাজবে তিস্তা।

তারপর দেখা যায় পর্ণাকে সবাই সাজিয়েছে তিস্তা। আর তাকে হুবহু একই রকম লাগছে। এদিকে অনিকেত আর সৃজন হোলি খেলে রঘুবীরা গানে নাচছে আর তিস্তাকে দেখে তাকেই রঙ মাখাতে যায় অনিকেত। কিন্তু তখনই তিস্তা রুপী পর্ণা শ্যামলীকে টেনে নিয়ে আসে অনিকেতের সামনে আর অনিকেত শ্যামলীকে দেখে দাড়িয়ে পড়ে। পর্বটি সম্প্রচারিত হতে চলেছে ২৮ মার্চ জি বাংলায়। পর্বটি হবে এক ঘণ্টার বিশেষ পর্ব অর্থাৎ রাত ৮টা থেকে সাড়ে ৯টা। থাকবে নাচ না হইহুল্লোড় সবই। তাহলে কি মনে হয় আপনাদের অনিকেতের মনে শ্যামলীর রঙ লাগাতে পারবে কি পর্ণা? সেই কথা জানার জন্য দেখতেই হবে ২৮ তারিখের পর্বটি।

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী।