Bangla Serial

Kar Kachhe Koi Moner Kotha: সবটাই ছিল নাটক! পরাগ, পলাশ, প্রতীক্ষার মুখোশ খুলল শিমুলের সামনে

বর্তমান সময়ে বাংলা টেলিভিশনের (Bengali Television) পর্দায় চলা জমজমাট ধারাবাহিকের নাম অবশ্যই কার কাছে কই মনের কথা (Kar Kachhe Koi Moner Kotha)। এই ধারাবাহিকটি বিতর্কের জেরে জনপ্রিয়তা পেলেও বর্তমানে এই ধারাবাহিকের গল্প কিন্তু ভীষণভাবে আকর্ষণ করছে দর্শকদের। আসলে টানটান উত্তেজনায় ভরা বিভিন্ন সব বাস্তবধর্মী প্লট উঠে আসছে এই ধারাবাহিকে।

বলাই বাহুল্য, এই কারণেই টিআরপি তালিকার প্রথম পাঁচে স্থায়ীভাবে জায়গা করে নিয়েছে এই ধারাবাহিকটি। চলতি সপ্তাহেও টিআরপি তালিকায় তৃতীয় স্থান দখল করেছে অর্ক গঙ্গোপাধ্যায়ের এই ধারাবাহিকটি। মানালি দে, স্নেহা চট্টোপাধ্যায়, বাসবদত্তা চট্টোপাধ্যায়ের মতো সব বড়সড় তারকাদের ভিড় এই ধারাবাহিকে। আর তাই এই ধারাবাহিকের জনপ্রিয়তা পাওয়া নিশ্চিত‌ই ছিল। আর সেটাই হয়েছে।‌

বলাই বাহুল্য, বৈবাহিক ধ’র্ষ’ণ থেকে শুরু করে, শ্বশুরবাড়িতে একজন সদ্য বিবাহিতা নারীর ওপর হওয়া অত্যাচারের ঘটনা এই সবকিছু দেখে খানিকটা বিরক্ত হয়েছিল দর্শক। কিন্তু তারপরই গল্পের মোড় ঘুরিয়ে প্রতিবাদী হয়ে ওঠে এই ধারাবাহিকের নায়িকা শিমুল। আর তার ফলেই গল্প নতুন রূপ নে‌য়।

এই ধারাবাহিকে আমরা দেখেছি নিজের স্টুডেন্ট প্রিয়াঙ্কার সঙ্গে মিলে শিমুলের বিরুদ্ধে নতুন ষড়যন্ত্র করেছে পরাগ। যথারীতি এই ষড়যন্ত্রে তার সঙ্গে রয়েছে পলাশ এবং প্রতীক্ষাও। তারা সবাই হঠাৎ করেই শিমুলের সঙ্গে ভালো ব্যবহার করা শুরু করে। যথারীতি এই ঘটনায় শুরু থেকেই সন্দেহ করছিল শিমুল কিন্তু কিছুতেই বুঝে উঠতে পারছিল না কি হতে চলেছে। আর সেই কারণেই ষড়যন্ত্র করে বিয়ে করে বাড়িতে আসার পর প্রতীক্ষা শিমুলকে তার গয়নাগুলো তুলে রাখতে বললে শিমুল ইতস্তত বোধ করলেও তাকে জোর করে প্রতীক্ষা। আর এরপরই আশীর্বাদের সময় প্রিয়াঙ্কা চুপিসারে গিয়ে গয়না সরিয়ে দেয়।

যথারীতি এই গয়না পাচার হয়ে যাবে শতদ্রুর সঙ্গে থাকা ব্যাগে। এরপর যখন শিমুল গয়না নিতে আসে সে দেখে গয়না সেখানে নেই। আসলে ধারাবাহিকের এই দিনের পর্বে দেখা যায়, সুযোগ বুঝে প্রিয়াঙ্কা চলে যায় পরাগের ঘরে। আর সেখানে আগে থেকেই উপস্থিত ছিল পরাগ। এরপর প্রতীক্ষার গয়না গুলো যে আলমারিতে যে ব্যাগে রাখা ছিল সেটা নিয়ে সেখান থেকে চলে যায় প্রিয়াঙ্কা। এমনকি ফাঁক তালে সেই ব্যাগটা শতদ্রুর ব্যাগেও ঢুকিয়ে দেয় প্রিয়াঙ্কা। আর আলমারিতে গয়না না পেয়ে শিমুল বুঝে যায় সবটাই ছিল তাদের ষড়যন্ত্র। কিন্তু কী করবে সে এখন? বিশাল বড় ষড়যন্ত্রের মধ্যে পড়ে গেছে শিমুল আর শতদ্রু।‌ কি করে এত বড় অপমানের হাত থেকে নিজেদের বাঁচাবে তারা?

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।