Bangla Serial

সেনগুপ্ত বাড়ির ছেলে নয় সূর্য! সূর্য-দীপার সম্পর্কের টানাটানির মধ্যেই এবার দীপা জানতে পারল সূর্যর আসল জন্ম পরিচয়! আসছে ধামাকা টুইস্ট

এই মুহূর্তে বাংলা টেলিভিশনের পর্দা কাঁপানো ধারাবাহিকের নাম স্টার জলসার (Star Jalsha) অনুরাগের ছোঁয়া (Anurager Chowa)। এই ধারাবাহিকটিকে টিআরপি তালিকা থেকে সরানো এখন দুঃসাধ্য হয়ে উঠেছে অন্যান্য বাংলা ধারাবাহিক গুলির কাছে। লাগাতার প্রত্যেক সপ্তাহে টিআরপি তালিকায় শীর্ষস্থান দখলে রেখেছে এই ধারাবাহিকটি।

নিত্যদিন নিত্য নতুন চমক নিয়ে আসছে বাংলা টেলিভিশনের রাজত্ব করা ধারাবাহিক অনুরাগের ছোঁয়া। সূর্য-দীপা তো আছেই। সেইসঙ্গে রয়েছে সোনা-রূপার মতো খুদে দুই সদস্যের দাপুটে অভিনয়। অসামান্য অভিনয়ে ইতিমধ্যেই দর্শকদের দিল জিতে নিয়েছে ছোট্ট ছোট্ট এই দুই অভিনেত্রী।

প্রসঙ্গত উল্লেখ্য, এই ধারাবাহিকে সূর্য-দীপার মধ্যেকার রসায়ন ভালো হতে দেখতে চান বাঙালি দর্শক। অভিমান-অপমানের পারদ জমে জমে ক্রমশই দূরত্ব বেড়ে গেছে সূর্য-দীপার মধ্যে। কোনভাবেই দীপাকে মেনে নিতে পারছে না সূর্য। দীপাকে ঘেন্না করলেও মনে মনে কিন্তু তাকেই ভালোবাসে সে। কিন্তু তাকে সমানে অপমান করতেও ছাড়ে না সূর্য। আর যা দেখতে একেবারেই ভালো লাগছে বাঙালি দর্শকদের।

আর এবার সেই জন্যই গল্পে আসতে চলেছে এক বিরাট বড় টুইস্ট। রূপার জন্ম পরিচয় এর আড়ালে এবার প্রকাশ্যে আসতে চলেছে, সূর্যর জন্ম পরিচয়। সাত বছর পর রূপাকে নিয়ে সেনগুপ্ত বাড়িতে ফেরে দীপা। আর সেখানে গিয়ে সে দেখতে পায় সবাই কান্নাকাটি করছে। সবার চোখ জলে ভেজা। কারণ জানতে চাইলে তাকে প্রথমে কেউই কিছু জানায় না।

পরবর্তীতে সে জানতে পারে একজন এসে জানিয়ে গেছে সূর্য সেনগুপ্ত নাকি সেনগুপ্ত বাড়ির ছেলে নয়। আর এটাই নাকি সত্যি। প্রবীর জানতেন সেই সত্যি কথাটা। কিন্তু তিনি কাউকে জানাননি। কান্নায় ভেঙে পড়ে সূর্য দীপাকে জানায় তার কেউ নেই, এই পৃথিবীতে তার আপন কেউ নেই। এই সময় দীপা সূর্যকে বোঝায় যাদের কাছে আপনি কয়েক ঘন্টা ছিলেন আর যাঁরা আপনাকে তিরিশ বছর ধরে বড় করে তুলল, ভালোবাসা দিল তারাই আপনার আপন। আপনার পরিবার। অনুরাগের ছোঁয়ায় আসছে চমক দেওয়া পর্ব।

Ratna Adhikary