Bangla Serial

Adrit Roy: আর জি বাংলা নয়, এবার স্টার জলসায় ফিরছে উচ্ছে বাবু! জি প্রোডাকশনের সঙ্গে চুক্তি শেষ করে এবার এসভিএফ! সিরিয়ালের নাম কী?

৯ই জুন ছিল অন্তিম পর্ব ‘মিঠাই’এর (Mithai)। এই শেষটা মেনে নিতে না পারলেও নতুনকে স্বাগত জানিয়ে হাসিমুখে বিদায় জানালেন গোটা মিঠাই পরিবার। অতীতের কিছু টুকরো স্মৃতিকে মনে রেখেই তারকারা বিদায় জানিয়েছেন জিনপ্রিয় এই ধারাবাহিককে। দর্শকদের কথায়, ‘মিঠাই সবসময় আমাদের ফ্যানদের মণিকোঠায় থেকে যাবে, থেকে যাবে “সিধাই”(Sidhai) এর মতো কালজয়ী জুটি।”

এই ধারাবাহিকের মধ্যে দিয়ে কেন্দ্রীয় দুই চরিত্র সকলের খুব কাছের হয়ে উঠেছিলেন। ধারাবাহিকের মধ্যে দিয়ে প্রথমদিন থেকে গ্রামের মিষ্টি মেয়ে মিঠাই বাঙালির হৃদয়ে জায়গা করে নিয়েছে। নায়িকা মিঠাইয়ের চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেত্রী সৌমীতৃষা কুণ্ড। ও নায়ক সিদ্ধার্থ মোদকের চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেতা আদৃত রায়। অনস্ক্রিনে এই সিধাই জুটির কেমিস্ট্রি, দুষ্টু মিষ্টি মুহূর্ত, দারুণ অভিনয়ে বুঁদ হয়েছিল বাঙালি দর্শককুল।

আর তাই তো এই ধারাবাহিকের অন্তিম লগ্নে দর্শকদের ব্যাকুলতা বিশেষভাবে প্রকাশ পায়। যেন দর্শকদের মধ্যে আবেগের বিস্ফোরণ ঘটেছে। ধারাবাহিকের প্রথম থেকেই যেমন মিঠাই-এর ভক্ত হয়ে উঠেছিল দর্শক, ঠিক তেমন আদৃতেরও ভক্তের সংখ্যা কম ছিল না। ধারাবাহিক শেষে আদৃতকে দেখার জন্য বহুদিন ধরে অপেক্ষারত দর্শক।

বহুবার গুঞ্জন শোনা গিয়েছে, আদৃত ফিরছেন নতুন ধারাবাহিকেn কিংবা মিঠাই-এর মতোন নতুন সিনেমাতে। তবে এবার এল পাকাপাকি খবর, মিঠাই খ্যাত আদৃত রায় জী বাংলা প্রোডাকশনের সঙ্গে চুক্তি শেষ করেদিয়েছে। এবার নতুন করে চুক্তিবদ্ধ হলেন বাংলার ১ নম্বর প্রোডাকশন SVF এর সাথে! খুব শীঘ্রই তাদের নতুন প্রজেক্টে আসতে চলেছেন আদৃত রায়। সম্ভবত স্টার জলসাতেই আসতে পারেন তিনি।

উল্লেখ্য, ‘মিঠাই’ ধারাবাহিকটি শেষ হলেও নায়ককে নিয়ে চর্চা কমেনি একফোঁটাও। যদিও সোশ্যাল মিডিয়ায় সিড অর্থাৎ আদৃত তেমন বেশি সক্রিয় নন। কিন্তু তাঁকে নিয়ে পড়ে রয়েছেন নেটিজেনরা। আসলে তাঁর অনুরাগীরা তাঁকে চর্চার আড়ালে যেতেই দিতে চান না! তিনি সক্রিয় না থাকলেও তাঁর জীবনের সমস্ত খুঁটিনাটি সম্বন্ধে ওয়াকিবহাল অনুরাগীরা। টেলিপাড়ার তাদের প্রেমের ব্যাপারটা পুরোটাই ‘ওপেন সিক্রেট’।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।