Bangla Serial

মেয়ের উপার্জন করা টাকা নেব আবার খারাপ ব্যবহার‌ও করব! নীলুর থেকেও বেশি কুটিল রাইয়ের দাদা আর মা! অসহ্য চরিত্র! বলছেন দর্শকরা

জি বাংলার (Zee Bangla) জনপ্ৰিয় ধারাবাহিক ‘মিঠিঝোরা’ (Mithijhora)। চলতি বছরের শুরুর তিন বোনের গল্প নিয়ে শুরু হয়েছিল বহুল চর্চিত এই ধারাবাহিক। টেলিভিশন (Television) জগতের তিন পরিচিত মুখ দেবাদৃতা, আরাত্রিকা ও স্বপ্নীলাকে নিয়ে শুরু হয়েছিল ধারাবাহিকের গল্প। মাল্টি স্টারকাস্ট ধারাবাহিক হওয়ার জন্য ধারাবাহিকটি নিয়ে আশাবাদী ছিলেন দর্শকরা।

তবে সে গুঁড়ে বালি। দিনকয়েক যেতে না যেতেই ধারাবাহিকের গল্পে আগ্রহ হারাতে শুরু করেন দর্শকরা। গল্প এগোতে থাকে ঢিমেতালে। যদিও ধারাবাহিকের শুরুতেই ছিল জবরদস্ত চমক। বিয়ের দিনেই মারা যান পরিবারের কর্তা আর মেয়ের বাবা। বাড়ির বড় মেয়ে হিসেবে সংসারের দায়িত্ব কাঁধে তুলে নিতে নিজের মেজ বোন নীলু কে হবু বরের হাতে রাই।

রাই আর শৌর্য্য একে অপরকে ভালোবাসত। তাই তারা বিয়ের সিদ্ধান্ত নিয়েছিল। তবে আচমকা এই বিপদে আর উপায় ছিল না রাইয়ের। নীলুর সঙ্গে শৌর্য্যর বিয়ে হলেও শৌর্য্য নীলুকে জানায় সে রাইকে ভালোবাসে। আর কোনোদিন তাদের মধ্যে স্বামী-স্ত্রী সুলভ সম্পর্ক গড়ে উঠতে পারে না। আর তারপরই অর্থকষ্টে জেরবার রাই বাধ্য হয়ে বোনের শ্বশুরবাড়িতে আসে কাজ করতে।

রান্নার কাজ আর শৌর্য্যর বাবার দেখাশোনার কাজ করতে আসে সে। নেটমাধ্যমে এই নিয়ে চলে এক দফা সমালোচনার ঝড়। স্বাভাবিক ভাবে, রাইয়ের উপস্থিতি কিছুতেই মেনে নিতে পারছে না নীলু। রাই যত শৌর্য্যর চোখের সামনে থাকবে তত মনের ভিতর অশান্তি বেড়ে চলবে। তাই সে বোনের বাড়ি থেকে চলে আসে। নিজের বাড়িতে এসে মা আর ভাইয়ের তীব্র কটাক্ষের মুখে পড়ে রাই। দুজনেই দোষারোপ করতে থাকে কেন রাই বোনের ঘর ভাঙছে। এতদিন কাজ করে একটা টাকাও রোজগার করতে কেন সে পারেনি!

আরও পড়ুনঃ দারুণ খবর! খলনায়ক হতে আপত্তি, দেবকে না করলেন সুপারস্টার বনি! সিনেমায় এন্ট্রি নিলেন মিঠাইয়ের নায়ক!

মিঠিঝোরা ধারাবাহিকে এই মুহূর্তে দেখানো হচ্ছে দুই বোনের মধ্যে শত্রুতা। কিন্তু রাইকে শুধু তার বোন নীলু নয়, তার মা এবং দাদাও সহ্য করতে পারে না। যে মা এবং দাদা রাইয়ের টাকা নিতে পিছপা হয় না কিন্তু তারাই উঠতে বসতে রাইকে কথা শোনায়। রাইয়ের কি উচিত তাদের পাশে থাকা?

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী।