Tollywood

দারুণ খবর! খলনায়ক হতে আপত্তি, দেবকে না করলেন সুপারস্টার বনি! সিনেমায় এন্ট্রি নিলেন মিঠাইয়ের নায়ক!

কয়লা খনি অঞ্চলের কাহিনী নিয়ে এবার আবার অ্যাকশন হিরো রূপে পর্দায় ফিরছেন দেব। সিনেমাটির ইতিমধ্যেই ডায়লগ সহ কিছু অংশ মুক্তি পেয়েছে সোশ্যাল মিডিয়ায় যা দেখে রীতিমতো উচ্ছাসে পাগল দর্শকরা। তবে এই ছবিটিতে দেবের সঙ্গী টলিপাড়ার আরেক জনপ্রিয় অভিনেতা যীশু সেনগুপ্ত। সিনেমায় কীর্তনিয়া মোহন দাসের চরিত্রে অভিনয় করছেন যীশু। দারুন ঢোল বাজান তিনি। ইতিমধ্যেই সিনেমায় তার একটি ডায়লগ দেখে হতবাক দর্শকরা। একেবারে অন্যরূপে আসেন তিনি।

সিনেমায় দেব অভিনয় করেছেন শ্যাম মাহাতোর চরিত্রে। পুরুলিয়ার আদিবাসী সম্প্রদায়ের প্রতিনিধি হিসেবে দেখা যাবে তাকে। এছাড়াও সিনেমায় আছেন ইধিকা পাল, বরখা বিশত সেনগুপ্ত, অনির্বাণ চক্রবর্তীর। সম্প্রতি সিসিএল জিতে ফিরেছেন অভিনেতা যীশু সেনগুপ্ত। শীঘ্রই তিনি কাজ শুরু করবেন খাদানের তৃতীয় এবং শেষ ভাগের। সব ঠিক থাকলে আগামী বছরই রুপোলি পর্দায় মুক্তি পাবে খাদান। ফেব্রুয়ারি মাসে জানা যায় এই সিনেমাতেই যীশুর ছেলের চরিত্রে যোগ দিতে চলেছেন টলি অভিনেতা বনি সেনগুপ্ত।

101134717

তবে এই জল্পনা নিজেই উড়িয়ে দেন বনি নিজেই। কিন্তু কেন প্রযোজক দেবকে না বললেন তিনি? অভিনেতা জানিয়েছেন “আমার মনে হয়েছে যে চরিত্রটা আমার করার কথা সেই চরিত্রটা নেগেটিভ। আর আমি এই মুহূর্তে নেগেটিভ চরিত্রের কথা ভাবছি না। মানুষের মনে আমায় নিয়ে একটি ধারণা নিয়ে দেখেছে হিরো হিসেবে। এখন ভিলেনের চরিত্রে দেখলে লোকের আমাকে নিয়ে ধারণা বদলে যেতে পারে। তবে ছবিটা দারুন, চিত্রনাট্য দারুন, বিরাট বড় স্কেলে ছবিটা ওরা বানাচ্ছে। প্যান ইন্ডিয়া রিলিজ হবে। আমার লুক সেটও হয়ে গেছিল…।” তবে এবার জানা যাচ্ছে অন্য সংবাদ। এই চরিত্রটিকে হ্যাঁ বলেছেন বোঝেনা সে বোঝেনা ও মিঠাই খ্যাত অভিনেতা জন ভট্টাচার্য।

আরও পড়ুনঃ শৌর্য্যর কথা শুনে ভেঙে পড়ল নীলু! তবে কি নীলুর সঙ্গে বিচ্ছেদ পাকা শৌর্য্যর? মিঠিঝোরায় আজ বিরাট চমক

চরিত্রটি নিয়ে তিনি বলেছেন “ধূসর চরিত্র। অনেকগুলো স্তর আছে। অভিনয়ের সুযোগও অনেক। ইমোশন, অ্যাকশন, প্রেম বিরহ সবই আছে যা এখন খুব কম সিনেমায় দেখা যায়। যদিও আমার চরিত্রটির কির্তনিয়া বাবার সঙ্গে কোনও মিল নেই। আর যীশুদা এবং দেবের সঙ্গে মতো অভিনেতার সঙ্গে কাজের সুযোগ ছাড়তে পারিনি। নিজে থেকেই ভালো অভিনয় হত। তাদের সঙ্গে স্ক্রীন শেয়ার করাই বড় প্রাপ্তি। প্রথমে একটু নার্ভাস ছিলাম কিন্তু পরে বুঝেছি এই চাপটা না থাকলে ভালো সিনেমা হবে না।” যীশুর ছেলের ভূমিকা দেখা যাবে তাকে। এর আগে আপনারা তাকে দেখেছিলেন দেবের সিনেমা গোলন্দাজ এবং প্রধানে। ইতিমধ্যেই বেশ কিছু অংশের শুটিং সেরে ফেলেছেন তিনি। বোঝাই যাচ্ছে আসন্ন সিনেমা নিয়ে বেশ উৎসাহী তিনি।

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী।