Bangla Serial

Serial End: হঠাৎ বন্ধ হচ্ছে জি বাংলার জনপ্রিয় এই ধারাবাহিক! ভেঙে পড়ল দর্শক

এই মুহূর্তে বাংলা টেলিভিশনের (Bengali Television) পর্দায় একের পর এক ধারাবাহিক আসছে এবং যাচ্ছে‌। আসলে কোন‌ও একটি ধারাবাহিকের আগমনে অন্য ধারাবাহিককে জায়গা করে দেওয়ার জন্য বন্ধ করে দেওয়া হয় পুরনো ধারাবাহিককে। আর সেই ক্ষেত্রেও প্রাধান্য পায় যে ধারাবাহিকের টিআরপি যত কম সেই ধারাবাহিক আগে বন্ধ হবে।

উল্লেখ্য, এই মুহূর্তে স্টার জলসা ও জি বাংলায় একের পর এক ধারাবাহিক বন্ধ হচ্ছে আবার আসছে নতুন নতুন ধারাবাহিক। আর যখন‌ই নতুন কোন‌ও ধারাবাহিকের আগমনের খবর মেলে তখনই ভক্তদের মন দুরু দুরু করে ওঠে এই হয়ত বন্ধ হয়ে যেতে চলেছে তাদের প্রিয় ধারাবাহিক।

আর এবার তেমন‌ই বন্ধ হয়ে যেতে চলেছে আর‌ও একটি দর্শকপ্রিয় ধারাবাহিক। আর যা শোনার পর থেকেই মন খারাপ দর্শকদের। আসলে ভিন্ন ধর্মী গল্প হ‌ওয়া সত্ত্বেও শুধুমাত্র কম টিআরপির কারণে বন্ধ হয়ে যেতে চলেছে এই ধারাবাহিকটি। জানেন কোন ধারাবাহিক?

জি বাংলার পর্দায় ব্লুজ প্রোডাকশনের ধারাবাহিক মুকুট এবার বন্ধ হয়ে যাচ্ছে। স্টার জলসার পর্দায় মাধবীলতা ধারাবাহিকটি বন্ধ হয়ে যাওয়ার পর এই ধারাবাহিকে কামব্যাক করেছিলেন অভিনেত্রী শ্রাবণী ভূঁইয়া। তিনি নতুন ধারাবাহিকে ফেরায় বেজায় খুশি হয়েছিলেন তাদের ভক্ত-অনুগামীরা। আর এবার এই ধারাবাহিক বন্ধ হ‌ওয়ায় বিমর্ষ হয়ে পড়েছেন তারা।

খেয়ালী মন্ডল এবং অনুভব কাঞ্জিলালের নতুন ধারাবাহিক মিলির জন্য এবার বন্ধ হচ্ছে জি বাংলার এই মুকুট ধারাবাহিকটি। যদিও চ্যানেল ব্লুজ প্রোডাকশন হাউসকে আগেই বলে দিয়েছিল যদি মুকুট ধারাবাহিকের টিআরপি বাড়ে তাহলে মুকুট চলবে। কিন্তু বাড়েনি টিআরপি। আর তাই বন্ধ হচ্ছে এই ধারাবাহিক।

উল্লেখ্য, আপাতত জানা গেছে আগামী ২৫শে সেপ্টেম্বর থেকে খেলনা বাড়ি ধারাবাহিকের স্লটে অর্থাৎ রাত নটার সময় আসতে চলেছে মিলি ধারাবাহিকটি। আর মুকুট ধারাবাহিকের রাত ১০টার স্লটে চলে যাবে খেলনা বাড়ি।

Piya Chanda