Bangla Serial

Sritama Bhattacharjee: ‘পুতুল’ হিসেবে জমাতে পারছেন না, এবার আবার ঝুড়ি ঝুড়ি মিথ্যা বলার অভিযোগ ‘কার কাছে কই মনের কথা’ নায়িকা শ্রীতমার বিরুদ্ধে! আঙুল তুলল প্রিয় বন্ধু

জি বাংলার সদ্য শুরু হওয়া ধারাবাহিক ‘কার কাছে কই মনের কথা’ (Kar Kache Koi Moner kotha) ধারাবাহিকে নায়িকা শিমুলের ননদের চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে শ্রীতমা ভট্টাচার্য। তার চরিত্রটি মানসিক ভারসাম্যহীনতার। অভিনেত্রীকে চেনেন না এমন মানুষ কম রয়েছে। তিনি হলেন সেই ‘ইচ্ছে নদী’র ‘অদ্রিজা’ ও মা’এর ‘ঝিলিক’। পরপর জনপ্রিয় ‘রিল’ চরিত্রের নামের আড়ালে ঢাকা পড়ে গিয়েছে তাঁর ‘রিয়েল’ নামটাই। তিনি হলেন শ্রীতমা ভট্টাচার্য (Sritama Bhattacharya)।

কামারহাটি পুরসভার ২৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর অভিনেত্রী শ্রীতমা। এক দিকে নিজের অঞ্চলের কাজ সামলান, আবার অন্য দিকে রয়েছে তাঁর অভিনয় জীবন। এই মুহূর্তে ‘কার কাছে কই মনের কথা’ সিরিয়ালে অভিনয় করছেন তিনি। সমান তালে দুটি দিকই একসঙ্গে সামলে চলেছেন তিনি। সাধারণত তারকাদের কিছু করার আগে বহুবার বিবেচনা করে দেখে নিতে হয়, নাহলেই সমস্যা।

সব সময় নিজেদের ভাবমূর্তি বজায় রাখার চেষ্টা চালিয়ে যেতে হয়। কথা বলতে গেলেও বহু বার ভেবে নিতে হয়। একটু এপাশ ওপাশ হলেই ট্রোলের মুখে পড়তে হয়। এবার শ্রীতমার সম্বন্ধে গোপন কথা হল ফাঁস। কলেজ জীবনে শ্রীতমা কী করতেন সে কথাই ক্যামেরার সামনে এসে ফাঁস করলেন অভিনেত্রীর প্রিয় বন্ধু। কলেজ জীবনে নাকি কথায় কথায় মিথ্যে কথা বলতেন শ্রীতমা! মিথ্যের ঝুড়ি ছিল তাঁর সাথে। যা শুনে অবাক সকলেই। বেশ কিছুদিন আগে ‘দিদি নম্বর ওয়ান’-এ বিশেষ অতিথি হিসাবে এসেছিলেন শ্রীতমা।

আর সেখানেই তাঁর এই কথা হল ফাঁস। অভিনেত্রীর সঙ্গে এসেছিলেন তাঁর বিশ্ববিদ্যালয়ের সহপাঠী। বর্তমানে সেই বন্ধু অভিনেত্রীর পরিবারের মতোই হয়ে গিয়েছেন। ফলে নায়িকাকে খুব কাছ থেকে দেখার সুযোগ হয়েছে তাঁর। জানেন বেশকিছু গোপন কথা। আর সেই না জানা কথাই শো-এর সঞ্চালক রচনা বন্দ্যোপাধ্যায়ের সামনে একসঙ্গে ফাঁস করেন তিনি। পাশাপাশি শ্রীতমার ডায়েট নিয়ে মজার ছলে কটাক্ষও করেন। সাথেই অভিনেত্রীর দিকে আঙুল তুলে তিনি বলেন, ‘ও খুব মিথ্যা কথা বলে!’ তা শুনেই তো রচনার চোখ কপালে।

তিনি ভাবতেই পারেননি শ্রীতমারও এ হেন চারিত্রিক বৈশিষ্ট্য এভাবে ফাঁস হবে শো-এর মঞ্চে। ‘মা’ সিরিয়ালে ঝিলিক চরিত্রে অভিনয়ের মাধ্যমে দর্শকের কাছে জনপ্রিয় হন শ্রীতমা। তারপর বেশ কিছু খলচরিত্রে অভিনয় করেছিলেন তিনি। ছোট পর্দায় রান্নার অনুষ্ঠানের সঞ্চালক হিসাবেও অভিনেত্রী কাজ করেন। গোপন সূত্রে খবর, টলিপাড়ার এক অভিনেতার সঙ্গেই তাঁর প্রেমের সম্পর্ক রয়েছে। তবে সে কথা এখনও প্রকাশ্যে খোলসা করেননি তিনি।

Titli Bhattacharya