Connect with us

    Bangla Serial

    Soumitrisha Kundoo: বাবা অসুস্থ, কোমায় চলে গেছে! ‘লোকনাথকে বলো…বাবা সুস্থ হয়ে যাবে সোনা’! ফ্যানের দুঃসময়ে ম্যাসেজ পাঠালেন সৌমীতৃষা, আবার মুগ্ধ দর্শক

    Published

    on

    ৯ই জুন ছিল অন্তিম পর্ব ‘মিঠাই’ (Mithai)এর। এই শেষটা মেনে নিতে না পারলেও নতুনকে স্বাগত জানিয়ে হাসিমুখে বিদায় জানালেন গোটা মিঠাই পরিবার। অতীতের কিছু টুকরো স্মৃতিকে মনে রেখেই তারকারা বিদায় জানিয়েছেন জিনপ্রিয় এই ধারাবাহিককে। দর্শকদের কথায়, ‘মিঠাই সবসময় আমাদের ফ্যানদের মণিকোঠায় থেকে যাবে, থেকে যাবে “সিধাই” (Sidhai) এর মতো কালজয়ী জুটি।”

    এই ধারাবাহিকের মধ্যে দিয়ে কেন্দ্রীয় দুই চরিত্র সকলের খুব কাছের হয়ে উঠেছিলেন। ধারাবাহিকের মধ্যে দিয়ে প্রথমদিন থেকে গ্রামের মিষ্টি মেয়ে মিঠাই বাঙালির হৃদয়ে জায়গা করে নিয়েছে। নায়িকা মিঠাইয়ের চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেত্রী সৌমীতৃষা কুণ্ড। অনস্ক্রিনে এই সিধাই জুটির কেমিস্ট্রি, দুষ্টু মিষ্টি মুহূর্ত, দারুণ অভিনয়ে বুঁদ হয়েছিল বাঙালি দর্শককুল। ধারাবাহিকের নায়িকা

    ফ্যানপেইজের অ্যাডমিনের ম্যাসেজ

    সৌমীতৃষার জন্য ভক্তদের অবিশ্বাস্য রকমের ভালোবাসা চোখে না দেখলে বিশ্বাস করা যায় না। শেষ শুটিং-এর দিনে ভক্তদের উপচে পড়া ভিড়। আর হবে নাই বা কেন? এতো বড় স্টার হয়েও সৌমীতৃষা নিজেকে খুবই সাধারণভাবে রাখার চেষ্টা করে। পাশাপাশি ভক্তদের সাথেও তার ব্যবহার খুবই নমনীয় ও স্নেহরূপী। সম্প্রতি আবারও এক নজির পাওয়া গেল। জানা গিয়েছে, ‘Soumitrishas Magic’ নামের এই ফ্যানপেইজটির অ্যাডমিনের বাবা কোমায় রয়েছে।

    tollytales whatsapp channel

    সেই মেয়েটি মনের কষ্টে কোনো রিপ্লাইএর আশা না করেই হয়তো সৌমীতৃষাকে ম্যাসেজ দিয়েছিল। কিন্তু সৌমীতৃষা দেখার সাথে সাথেই রিপ্লাই দিয়েছেন। সৌমীর করা ম্যাসেজগুলো দেখে যেন মনে হচ্ছে বড় দিদির ভালবাসায় মোড়ানো। মেয়েটির এই বিভীষিকাময় সময়ে তার এতো ভালবাসার মানুষটির কাছ থেকে প্রার্থনা পেয়ে হয়তো জীবনের এই লড়াই করতে অনেকটা জোড় পাবে বলে মনে করছেন দর্শকরা।

    সৌমীতৃষার রিপ্লাই

    ভক্তের বাবা ছাড়া কেউ নেই। তাই মিঠাইকে সেই ভক্ত বলে, তার বাবার জন্য প্রার্থনা করতে। মিঠাইও তার সেই বার্তার খুব সুন্দর উত্তর দেন। বাবা লোকনাথকে স্মরণ করার কথা বলেন সৌমী। তিনি বলেন, ‘বাবা লোকনাথকে বলো, সব বিপদ দূর হয়ে যাবে,, আমি প্রে করবো,, বাবা সুস্থ হয়ে যাবেন সোনা,, বাবাকে ভগবান কেড়ে নেবেন না মা’। দিদির মতো বোনকে এই বিপদে যেন সাহারা দিচ্ছেন মিঠাই, যা সৌমীতৃষার উপর ভক্তদের ভালোবাসা আরও যেন বেড়ে গেল।