Bangla Serial

Mishka Troll: ‘এবার যদি মিশকা ধরা না পড়ে, তাহলে বুঝবো পরিচালককেও টাকা খাইয়েছে মিশকা’! সোনাকে কিডন্যাপ করতেই সিরিয়াল বয়কট করছে দর্শক

স্টার জলসার (StarJalsha) জনপ্রিয় এক চর্চিত ধারাবাহিক হল ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। প্রথম থেকেই বাংলার সেরা তকমা পেয়ে আসছে এই ধারাবাহিক। যদিও বর্তমানে একইরকমের কিছু পর্বের জন্য বোরিং হয়ে উঠেছে ধারাবাহিক। তবে এবার শোনা যাচ্ছে, গল্পে খুব শীঘ্রই আসতে চলেছে নতুন মোড়। ইতিমধ্যে দুই মেয়ের সামনে এসেছে সূর্য ও দীপার নানান সত্য। কিন্তু সূর্য এখনও মিশকার কথায় দিপাকে ভুল বুঝে চলেছে। দীপার প্রতি ভালোবাসা থাকলেও পুরোনো কথাকে নিয়েই সে দীপার প্রতি এখনও রেগে।

কিছুদিন আগে মায়ের অধিকারকে সামনে এনে সূর্যকে বাধ্য করেছে দীপাকে এ বাড়িতে থাকতে দিতে। অন্যদিকে সূর্য ও দীপার মধ্যে সমস্যার দরুন কষ্ট পাচ্ছে তাদের খুদে দুই সন্তান। একদিকে রূপা সকল সত্যি জেনে গিয়েছে, অন্যদিকে সোনার মনে তার অনাথ হওয়ার কথা ঘুরছে, যেটা উর্মির মা রত্নার থেকে শুনেছে। দীপা ও সূর্যের মাঝে পড়ে এখন তাদের দুই খুদে সন্তানের শোচনীয় মানসিক অবস্থা। আর তাই তাদের ভালোর জন্য সূর্য-দীপা চুপ রয়েছে। সেনগুপ্ত বাড়ির সকলেই চাইছে যাতে সূর্য-দীপা এক হয়।

তবে গুঞ্জন শোনা যাচ্ছে, খুব শীঘ্রই নতুন অধ্যায়ের দিকে এগোতে চলেছে ‘অনুরাগের ছোঁয়া’। এটাও শোনা যাচ্ছে বড় লিপ নিতে পারে এই ধারাবাহিক। আর সেখানেই বড় হয়ে যাবে সোনা-রূপা। তাদের নিয়েই নতুন ভাবে পথ চলা শুরু হতে চলেছে। যদিও অফিসিয়ালি এখনও সঠিক কিছু জানা যায়নি। কিছুদিন আগে মিশকার নামে বিয়ের বিজ্ঞাপন দেওয়ায় বাড়িতে ছেলেদের ভিড় হয়। এতদিন মিশকা সকলকে বিপদে ফেলেছে, এবার দীপা প্ল্যান করে মিশকাকে বিপদে ফেলল। কিন্তু পুজো ছেড়ে সূর্য মিশকাকে সাহায্যের জন্য যেতে চাইলেও এবার দীপা আটকালো সূর্যকে। অধিকার দেখিয়ে সে সূর্যকে যেতে বারণ করে।

মিশকার নতুন পরিকল্পনা

অন্যদিকে সোনা তার নিজের মা-বাবাকে দেখার জন্য অপেক্ষায়। আর সূর্যও তাদের কথা জানতে চায়। আর সেই সুযোগেই মিশকা নতুন ফন্দি আঁটলো। দুজন মানুষকে টাকা দিয়ে সোনার মা-বাবা সাজালো। আর তাদের হদিশ দিল মিশকা সূর্যকে। আর সেই নকল মানুষদের টাকা দিতে মিশকাকে দেখে নিল দীপার ললিত দাদা। এদিকে মিশকা সোনার মা-বাবাকে সূর্যের অফিসে নিয়ে এল। সূর্য তাদের দেখে মিশকার উপর খুব খুশি হয়ে গেল। সে বলতে লাগে, এতকিছুর পরও সোনার জন্য মিশকা ভাবছে, যা সত্যি অভাবনীয়।

মিশকার পর্দা ফাঁস

এদিকে রূপার মামা সেই ঘটনাটি দেখে রূপার মামিকে জানায়। আর তখনই মামি দীপাকে খুলে সব বলে। মিশকা যখন দেখল সূর্য এখনও কোনও পদক্ষেপ নেয়নি, তখন মিশকা নিজে সোনার স্কুলে যায়। সোনাকে তার নিজের মা-বাবার কাছে নিয়ে যাবে, এমনটাই বলে মিশকা। সোনা তার নিজের মা-বাবার কথা শুনে মিশকার সাথে চলে যায়। এদিকে মিশকার কথায় সোনা রূপাকে এ ব্যাপারে কিছু জানায়নি। আর তা দেখে রূপার সন্দেহ হয় এবং সে সবাইকে জানানোর জন্য ছুটে যায়। এরপরও যদি মিশকা সূর্যের কাছে ধরা না পড়ে, তাহলে দর্শকরা বিশাল খেপে উঠবে। এরমধ্যেই এক দর্শক একটি পোস্ট করেন, তিনি লেখেন ‘এবার যদি মিশকা ধরা না পড়ে তাহলে বুঝবো পরিচালকেও টাকা খাইয়েছে মিশকা’।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।