Bangla Serial

Shakyo Sid: চুল-দাড়ি না কাটার চ্যালেঞ্জ করেছে শাক্য-সিড! “নাপিতের কাছে যায় না কেন?” গরমে ময়দান ফাঁকা করার দাবি জানাচ্ছে ভক্তরা

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠাই। আর এই ধারাবাহিকের মিঠাই-সিড-এর জুটি সকল দর্শকদের সেরা পাওনা। একদিকে যেমন মিঠাই-এর ভক্তের সংখ্যা গুনে শেষ করা যাবে না। অন্যদিকে সিড প্রথম থেকেই বাঙালি নারীদের বং ক্রাশ।

শুধুই যে বং ক্রাশ তা নয়, সেরা বাবার অ্যাওয়ার্ডও তাঁর ঝুলিতেই আসতে চলেছে। ‘মিঠাই’ ধারাবাহিকে নায়ক হিসেবে জনপ্রিয় অভিনেতা আদৃত রায়। এখন তিনি শুধু হিরো হিসেবে দর্শকদের প্রিয় নন, একজন বাবা হিসেবেও প্রিয় হয়ে উঠছেন ছোট ছোট ছেলে-মেয়েদের কাছে।

ধারাবাহিকে আরেকটি অন্যতম চরিত্র হল সিড-মিঠাই-এর ছেলে শাক্য। মিঠাই-এর অনুপস্থিতিতে সিড শাক্যকে যে ভালোবাসা দিয়েছে, তা অতুলনীয়। আর নিজের ছেলে বলেই কি নিজের মতোই তৈরী করছে সিড শাক্যকে?

আমরা বর্তমানে দেখছি সিড নিজেকে অনেক চেঞ্জ করে ফেলেছে। আগে যেমন ফিট-ফ্যাট ছিল, এখন যেন নিজের মুখে বয়স্কের ছাপ আনতেই নিজেকে অনেকটা চেঞ্জ করেছে। এক গাল ভর্তি দাড়ি, অন্যদিকে শাক্যও যেন বাবার মতোই পণ করেছে চুল কাটবে না।

WhatsApp Image 2023 04 19 at 10.35.40

তবে কি তাদের মধ্যে কোনও শর্ত হয়েছে। নাকি দুজনেই চুল দাড়ি না কাটার শপথ নিয়েছে। বাবা ছেলেকে একই রকম দেখতে লাগায় এক নেটিজেন তাদের নিয়ে এরূপ পোস্ট করেছেন শুধুই মজা করার জন্য।

Titli Bhattacharya