Bangla Serial

Sidhai vs Sudeepa: ভোট দিয়ে জিতিয়ে দিন আপনার পছন্দের পরিবারকে! ‘সিধাই’ পরিবার নাকি ‘সুদীপা’ পরিবার-প্রিয় পরিবার কোনটি?

৯ই জুন ছিল অন্তিম পর্ব ‘মিঠাই’এর। এই শেষটা মেনে নিতে না পারলেও নতুনকে স্বাগত জানিয়ে হাসিমুখে বিদায় জানালেন গোটা মিঠাই পরিবার। অতীতের কিছু টুকরো স্মৃতিকে মনে রেখেই তারকারা বিদায় জানিয়েছেন জি বাংলার জিনপ্রিয় এই ধারাবাহিককে। দর্শকদের কথায়, ‘মিঠাই সবসময় আমাদের ফ্যানদের মণিকোঠায় থেকে যাবে, থেকে যাবে “সিধাই” এর মতো কালজয়ী জুটি।”

এই ধারাবাহিকের মধ্যে দিয়ে কেন্দ্রীয় দুই চরিত্র সকলের খুব কাছের হয়ে উঠেছিলেন। ধারাবাহিকের মধ্যে দিয়ে প্রথমদিন থেকে গ্রামের মিষ্টি মেয়ে মিঠাই বাঙালির হৃদয়ে জায়গা করে নিয়েছে। নায়িকা মিঠাইয়ের চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেত্রী সৌমীতৃষা কুণ্ড। ও নায়ক সিদ্ধার্থ মোদকের চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেতা আদৃত রায়।

অনস্ক্রিনে এই সিধাই জুটির কেমিস্ট্রি, দুষ্টু মিষ্টি মুহূর্ত, দারুণ অভিনয়ে বুঁদ হয়েছিল বাঙালি দর্শককুল। অন্যদিকে, এই মুহূর্তে টিআরপিতে টপার হল স্টার জলসার সিরিয়াল ‘অনুরাগের ছোঁয়া’। টানা ২৫ সপ্তাহের উপর টিআরপি টপার এই মেগা। ধারাবাহিকে সূর্য আর দীপার জুটি খুব পছন্দ দর্শকদের। তাদের অসাধারণ অভিনয় মন ছুঁয়ে নিয়েছে সকলের। উক্ত ধারাবাহিকে দীপার চরিত্রে অভিনয় করছেন স্বস্তিকা ঘোষ ও সূর্যের চরিত্রে রয়েছেন দিব্যজ্যোতি দত্ত।

বর্তমানে গোটা সেনগুপ্ত পরিবার দীপা ও সূর্যের মিলের অপেক্ষায়। কিন্তু সেই মিল যেন কোনওমতেই হচ্ছে না। আর তাই ‘অনুরাগের ছোঁয়া’র সেই একঘেঁয়ে পর্ব দেখে বিরক্তি জন্মেছে দর্শকদের মনেও। দর্শকরাও চান তাদের প্রিয় জুটিকে একসঙ্গে দেখতে তাদের সুখী দাম্পত্য জীবনকে পর্দায় দেখতে। রয়েছে তার সঙ্গে দুই খুদে সন্তান সোনা ও রূপা। তাদের অভিনয়ও বেশ প্রিয় দর্শকদের।

অপরদিকে মিঠাই-এর সাথে রয়েছে সিড ও তাদের দুই সন্তান মিষ্টি ও শাক্য। এই দুই পরিবারই দর্শকদের খুব পছন্দের। এবার ভোট দেওয়ার পালা। নিজেদের পছন্দের পরিবারকে বেঁচে নিতে পারবেন আপনিও। সোশ্যাল মিডিয়ায় এক দর্শক এমনই একটি পোস্ট করেছেন। নিজেদের পছন্দের পরিবারকে ভোট দেওয়ার কথা বলা হয়েছে সেখানে। এবার এটাই দেখার দর্শকদের কাছে কোন পরিবার সবচেয়ে প্রিয় জি -এর মিঠাই পরিবার নাকি স্টারের দীপার পরিবার!

Ratna Adhikary