Bangla Serial

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ছেড়ে জি বাংলার পথে হাঁটা লাগালেন বাংলা টেলিভিশনের এই দুই জনপ্রিয় অভিনেতা! কিন্তু কেন?

বাংলা টেলিভিশনের পর্দায় এখন নতুন ধারাবাহিকের জোয়ার লেগেছে। আর এই ক্ষেত্রে সর্বেসর্বা টিআরপি। যে ধারাবাহিকের টিআরপি যত ভালো সেই ধারাবাহিক ততদিন রাজত্ব করবে দর্শকের মনে। আর যে ধারাবাহিকের টিআরপি কম সেই ধারাবাহিকের কনটেন্ট ভালো হলেও বিদায় নিতে হবে। এটাই এখন দস্তুর।

এই যেমন পরকীয়া, নোংরামি দেখিয়ে এখনও টেলিভিশনের পর্দায় টিকে রয়েছে সোহাগ জল, গুড্ডির মতো ধারাবাহিকগুলি। দর্শকরা বারবার বন্ধের আবেদন করলেও এই ধারাবাহিকগুলি বন্ধ করার নাম লক্ষণ নেই চ্যানেল বা প্রযোজনা সংস্থার। কিন্তু শুধুমাত্র টিআরপি কমের জন্য বন্ধ হয়ে যাচ্ছে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক মেয়েবেলা।

এই ধারাবাহিকের প্রত্যেকটি অভিনেতা ও অভিনেত্রীর অভিনয় দর্শকদের নজর কেড়েছিল। বলা যায় মনে দাগ কেটে গিয়েছিল। কিন্তু ওই যে টিআরপি কমের দোহাই দিয়ে এই ধারাবাহিকটি বন্ধ করে দেওয়া হচ্ছে অতি শীঘ্রই। এমনকি অন্তিম পর্বের শুটিংও হয়ে গেছে। বাস্তবধর্মী এই গল্প শেষ হয়ে যাওয়ায় মন খারাপ বহু দর্শকের।

এরই মধ্যে স্টার জলসা এবং জি বাংলায় আসতে চলেছে বেশ অনেকগুলি ধারাবাহিক। যেমন জানা যাচ্ছে যীশু সেনগুপ্তর প্রযোজনা সংস্থার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হর গৌরী পাইস হোটেল বন্ধ হয়ে যাচ্ছে জলসার পর্দায়। সেই জায়গায় আসছে নতুন ধারাবাহিক।

জি বাংলার পর্দায় ইতিমধ্যেই শুরু হয়েছে একটি নতুন ধারাবাহিক ফুলকি। আসছে কার কাছে ক‌ই মনের কথা নামক নতুন একটি ধারাবাহিক। এছাড়াও আসছে ক্রিস্টাল ড্রিমজ প্রোডাকশন হাউজের নতুন একটি ধারাবাহিক। আর অভিনয় করতে আসছেন স্টার জলসার দুই অভিনেতা। আসছেন মেয়েবেলা ধারাবাহিকে ডোডোর বাবার চরিত্রে অভিনয় করা অভিনেতা বিপ্লব ব্যানার্জি ও পিসেমশাইয়ের চরিত্রে অভিনয় করা অভিনেতা সপ্তর্ষি রায়।

Ratna Adhikary