Bangla Serial

Actress Comeback: এক চ্যানেলের জন্য আরেক ধারাবাহিকের কাজের অফার ছাড়লেন বাংলা টেলিভিশনের এই জনপ্রিয় অভিনেত্রী! কোন সিরিয়ালে ফিরছেন নায়িকা?

এই মুহূর্তে বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন ঐন্দ্রিলা বোস। একাধিক ধারাবাহিকে সফলভাবে অভিনয় করেন তিনি।উল্লেখ্য, ‘আলোছায়া’ ধারাবাহিক থেকে তাঁর বাংলা সিরিয়ালের পথযাত্রা শুরু হয়।

উল্লেখ্য, শুরু থেকেই খল চরিত্রে বেশ নজর কাড়েন তিনি। ‘মন ফাগুন’ ধারাবাহিকে তাঁর অভিনয় প্রশংসার দাবি রাখে। কিন্তু এরপর তাঁকে আর ঘুরে তাকাতে হয়নি। একের পর এক কাজ পান তিনি। এরপর সাহেবের চিঠি ধারাবাহিকেও তাঁকে দেখা যায় খল চরিত্রে।

আমি শুধুমাত্র সিরিয়াল নয় সিনেমাতেও কাজের সুযোগ পেয়েছেন এই অভিনেত্রী। বড় পর্দায় এই অভিনেত্রীর প্রথম ছবি হতে চলেছে ‘সাদা রঙের পৃথিবী’। আর ছবিটির পরিচালনার দায়িত্বে রয়েছেন রাজর্ষি দে। তবে তাই নয় একইসঙ্গে ওয়েব সিরিজেও পা রাখতে চলেছেন এই অভিনেত্রী।

জানা গেছে, আগামী জুলাই মাস থেকে হইচই-এর পর্দায় এই ওয়েব সিরিজের শুটিং শুরু হতে চলেছে। আর সেই কারণেই কালার্স বাংলায় একটি জনপ্রিয় ধারাবাহিকের অফার ছেড়ে দিয়েছেন এই অভিনেত্রী বলে খবর।

2479109

একই সঙ্গে শোনা যাচ্ছে স্টার জলসার পর্দায় আরও একটি নতুন ধারাবাহিকে কাজ করতে চলেছেন অভিনেত্রী ঐন্দ্রিলা বোস। যদিও তিনি স্টার জলসার সঙ্গে চুক্তিবদ্ধ নন। ‌ কিন্তু জলসার নতুন ধারাবাহিক ও আসন্ন ওয়েব সিরিজের জন্য কালার্স বাংলার ধারাবাহিককে না বলে দিয়েছেন অভিনেত্রী।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।