Bangla Serial

Mithai Good News: অবশেষে সেই সুখবর! জনপ্রিয় সিরিয়ালে প্রধান চরিত্র ফিরলেন…

জি বাংলার মিঠাই ধারাবাহিকটি বাঙালি দর্শকদের মনে দীর্ঘদিন ধরে রাজত্ব করে চলেছিল। বলা যায় এই ধারাবাহিকটি বাঙালির মননে গেঁথে গেছে। যদিও চলতি মাসেই বন্ধ হয়েছে বাংলা ধারাবাহিকের দুনিয়ায় ইতিহাস লিখে যাওয়া এই ধারাবাহিকটি।‌‌

এই ধারাবাহিকের প্রত্যেকটি অভিনেতা অভিনেত্রী ছিলেন দর্শকদের ভীষণ প্রিয়। শুধু নায়ক নায়িকা নন সহ অভিনেতা-অভিনেত্রীরাও দর্শকদের মন ছুঁয়ে গিয়েছিলেন। মিঠাই ধারাবাহিকের পুরনো সেই টিম হয়তো আর কখনই ফিরবে না।‌ কিন্তু দর্শকরা চান আলাদা আলাদা করে অভিনেতা-অভিনেত্রীরা যেন আবারও ফিরে আসেন তাঁদের কাছে।

এই মুহূর্তে মিঠাই অর্থাৎ অভিনেত্রী সৌমীতৃষা কুন্ডু যেমন‌ ফিরছেন বড় পর্দায় বলে আমরা সবাই জানি। এই মুহূর্তে ছোট পর্দায় ফেরার তাঁর কোন‌ও সম্ভাবনা নেই। দেবের বিপরীতে প্রধান সিনেমায় অভিনয় করতে চলেছেন তিনি। অন্যদিকে মিঠাই ধারাবাহিকের মূল নায়ক কোথায় কবে কাজে ফিরছেন তার কোন‌ও খবরাখবর নেই।

ইতিমধ্যেই স্টার জলসার সন্ধ্যাতারা ধারাবাহিকে ফিরেছেন মিঠাই ধারাবাহিকের বড় জামাই রাজীব কুমার। জি বাংলার ফুলকি ধারাবাহিকের মধ্যে দিয়ে আবার‌ও টেলিভিশনের পর্দায় ফিরেছেন মিঠাই ধারাবাহিকের শ্রীনন্দা ওরফে অভিনেত্রী কৌশাম্বী চক্রবর্তী‌।

আর এবার টেলিভিশনের পর্দায় ফিরলেন মিঠাই ধারাবাহিকের নিপা অর্থাৎ অভিনেত্রী ঐন্দ্রিলা সাহা। কালার্স বাংলার জনপ্রিয় তুমি যে আমার মা ধারাবাহিকে আরুর বড়বেলার চরিত্রে ফিরেছেন তিনি।‌‌যথারীতি তাঁকে দেখতে পেয়ে ভীষণ খুশি দর্শকরা।

Titli Bhattacharya