Bangla Serial

Icche Putul: মেঘ-নীলের জীবন তোলপাড় করতে আসছে মিঠাইয়ের রুদ্রবাবু! গিনির বয়ফ্রেন্ড আসলে মেঘেরই প্রাক্তন প্রেমিক! ঝড় তোলা পর্ব আসছে

এই মাসের শুরুর দিকেই টেলিভিশনের পর্দায় বন্ধ হয়ে গেছে জনপ্রিয় ধারাবাহিক মিঠাইয়ের পথচলা। এই ধারাবাহিক বন্ধের খবরে রীতিমতো মুষড়ে পড়েছিলেন এই ধারাবাহিকের ভক্ত-অনুরাগীরা। কিন্তু কালের নিয়মে যে বন্ধ হতেই হবে। যদিও দর্শকরা আশা রেখেছিলেন এই ধারাবাহিকটি বন্ধ হওয়ার পর অন্যান্য ধারাবাহিকের বিভিন্ন চরিত্রে দেখা যাবে মিঠাই ধারাবাহিকের চরিত্রগুলিকে।

যেমন মিঠাই ধারাবাহিকের মূল অভিনেত্রী সৌমীতৃষা কুন্ডু যেমন‌ ফিরছেন বড় পর্দায়। এই মুহূর্তে ছোট পর্দায় ফেরার কোনও সম্ভাবনা নেই তাঁর। দেবের বিপরীতে প্রধান সিনেমায় অভিনয় করতে চলেছেন সৌমীতৃষা। যদিও মিঠাই ধারাবাহিকের মূল নায়ক আদৃত রায়ের ফেরার কোনও খবরাখবর নেই।

উল্লেখ্য, ইতিমধ্যেই স্টার জলসার পর্দায় শুরু হ‌ওয়া সন্ধ্যাতারা ধারাবাহিকে ফিরেছেন মিঠাই ধারাবাহিকের বড় জামাই রাজীব কুমার। অন্যদিকে জি বাংলার ফুলকি ধারাবাহিকের মধ্যে দিয়ে আবারও টেলিভিশনের পর্দায় ফিরেছেন মিঠাই ধারাবাহিকের শ্রীনন্দা ওরফে অভিনেত্রী কৌশাম্বী চক্রবর্তী‌। এমনকী কালার্স বাংলার নতুন ধারাবাহিকে ফিরেছেন নিপা অর্থাৎ অভিনেত্রী ঐন্দ্রিলা সাহা।

আর এবার এই তালিকায় যোগ হল আরও একটি নাম। তিনি হলেন মিঠাই ধারাবাহিকের দাবাং পুলিশ অফিসার রুদ্র অর্থাৎ অভিনেতা ফাহিম মির্জা। তিনি ভিলেন হয়ে এন্ট্রি নিতে চলেছেন জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘ইচ্ছে পুতুল’-এ। এই ধারাবাহিকের নায়ক হচ্ছে নীল এবং নায়িকা মেঘ।

এই ধারাবাহিকে এতদিন পর্যন্ত খলনায়িকার চরিত্রে ছিলেন মেঘের দিদি ময়ূরী। আর এবার মেঘ-নীলের পরিবারে ভাঙ্গন ধরাতে খলনায়ক হয়ে আসছেন ফাহিম। এর আগেও খলনায়কের চরিত্রে তাঁকে দেখা গিয়েছিল। আর এবার ফের একবার নেগেটিভ চরিত্রে অভিনয় করতে দেখা করতে দেখা যাবে তাঁকে।‌ মেঘের ননদ গিন্নির প্রেমিক হিসেবে এই বাড়িতে প্রবেশ করতে চলেছেন তিনি।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।