জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

Bangla Serial

Iman Chakraborty: লাইভ শোয়ে আবদার রাখলো না ইমন দিদি, চোখে জল ছোট্ট ফ্যানের! মন রাখতে কী করলেন ইমন? ভিডিও মন ছুঁয়ে যাবে আপনারও

২০১৬ সালে মুক্তিপ্রাপ্ত বাংলার অন্যতম সফল এবং জনপ্রিয় সিনেমা ছিল শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায় পরিচালিত ‘প্রাক্তন।’ এই সিনেমাটিতে গান গেয়ে আম বাঙালির মন জয় করে নিয়েছিলেন লিলুয়ার একটি মেয়ে। আর এই সিনেমার হাত ধরেই বাঙালি পায় এক অসামান্য গায়িকাকে।

প্রাক্তন সিনেমার ‘তুমি অন্য কারর সঙ্গে বেঁধো ঘর’ গেয়ে জাতীয় পুরস্কার গেয়ে পুরস্কার হাতে তোলেন ইমন চক্রবর্তী। আর এই সিনেমায় তাঁর গাওয়া গান মঞ্চ তৈরি করে দিয়ে যায় ইমনের জন্য।‌‌সেইসঙ্গে তাঁকে দিয়ে যায় অবাধ জনপ্রিয়তা।

এই মুহূর্তে বাংলা সিনেমায় একের পর এক হিট গান উপহার দিয়ে চলেছেন ইমন চক্রবর্তী। এই মুহূর্তে তাঁর থেকে জনপ্রিয় গায়িকা আর কেউ নেই‌। কিছুদিন আগেই ‘ইন্দুবালা ভাতের হোটেল’ তাঁর গাওয়া গান ‘পাখিদের স্মৃতি’ দারুণ জনপ্রিয়তা পেয়েছে। এই মুহূর্তে সব মিলিয়ে বাংলায় দারুন জনপ্রিয়তা রয়েছে ইমনের।

সম্প্রতি তাঁর একটি ছোট্ট ঘটনার ভিডিও দারুণ হয়ে ভাইরাল হয়েছে সোশ্যাল মাধ্যমে। আসলে ইমন চক্রবর্তীর গানের ভক্ত আট থেকে আশি। তাঁর গান শুনে ঘুমাতে যায় কত শিশু। সম্প্রতি ইমন যে ভিডিওটি শেয়ার করেছেন তাতে দেখা গেছে এক খুদে ভক্ত শো-এর শেষে ইমনের কাছে এসে কাঁদতে কাঁদতে অভিযোগ করেছে। কী সেই অভিযোগ? ইমন গাননি তাঁর প্রিয় ‘আলাদা আলাদা সব’ গান।

আর খুদের আবদার মেটাতে কী করলেন গায়িকা জানেন? চোখে জল ওই শিশুর চোখের জল মোঝাতে ‘আলাদা আলাদা’ গেয়ে শোনালেন ইমন। ইমনের সঙ্গে গলাও মেলাল সেই ছোট্ট মেয়েটিও। আর নিজের ভক্তের সঙ্গে ইমনের এই মিষ্টি মুহূর্ত দেখে মন ভিজে গেছে নেটিজেনদের। ইমন সোশ্যাল মিডিয়ায় লেখেন, ‘শো-র শেষে কাঁদতে কাঁদতে ও আমায় এসে বলল তুমি তো আলাদা আলাদা সব গাইলে না। আমি তারপর ওর জন্য গাইলাম। ওর হাসি আমার মন জয় করে নিয়েছে। এটাই হয়ত শক্তি সংগীতের।’

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।