Connect with us

    Bangla Serial

    Mukut: শ্রীপর্ণার জায়গায় জনপ্রিয় অভিনেত্রী! কবে থেকে দেখা যাবে ‘দোল’ চরিত্রে নতুন নায়িকাকে? লেটেস্ট তথ্য ফাঁস

    Published

    on

    ছোটপর্দার অন্যতম পরিচিত মুখ হলেন শ্রীপর্ণা রায়। একাধিক জনপ্রিয় বাংলা ধারাবাহিকে দেখা গিয়েছে অভিনেত্রীকে, এর মধ্যে আছে আঁচল, ওম নমঃ শিবায়, ইত্যাদি। শেষবার কড়িখেলা ধারাবাহিকে দেখা গিয়েছিল পারমিতার চরিত্রে। সম্প্রতি তাঁকে দেখা যাচ্ছিল ‘মুকুট’এ। সম্প্রতি জি বাংলায় এসেছে নতুন ধারাবাহিক ‘মুকুট’। যদিও ধারাবাহিকটি টিআরপি তে তেমন ভালো স্কোর করতে পাচ্ছে না।

    শোনা যায়, নতুন এই ধারাবাহিক মাত্র কিছুদিনেই স্লট হারায়। ধারাবাহিকে জুটি বাঁধছেন শ্রাবণী ভুইয়াঁ ও অর্ঘ্য মিত্র। নতুন মেগার গল্প লিখেছেন ও পরিচালনা করেছেন স্নেহাশিস চক্রবর্তী। ২৭ মার্চ থেকে জী বাংলায় শুরু হয়েছে এই ধারাবাহিক। রাত ৯টা ৩০ এর স্লটে সম্প্রচারিত হয় ‘মুকুট’। ব্লুজ প্রোডাকশন হাউজের ব্যানারে এসেছে এই ‘মুকুট’। আর এই ধারাবাহিকের গুরুত্বপূর্ণ ‘দোল’ চরিত্রে ছিলেন ‘কড়িখেলা’র অভিনেত্রী শ্রীপর্ণা রায়।

    কিন্তু কিছুদিন করার পর হঠাৎই তিনি ধারাবাহিকটি ছেড়ে দেন। হয়তো টিআরপি কমের জন্যই কাজ করতে চাননি, এমনটা মনে করেন অনেকে। তারপর শোনা যায়, জি বাংলা থেকে এবার তিনি ফিরছেন স্টার জলসায়। নতুন ধারাবাহিকের মেইন লিড কিংবা দ্বিতীয় লিডে থাকছেন তিনি। তাই নতুন ধারাবাহিকের জন্যই ছেড়েছেন ‘মুকুট’। আবার এও শোনা গিয়েছে, সামনেই শ্রীপর্ণার বিয়ে, তাই এখন তিনি ব্যক্তিগত সম্পর্কগুলোকে একটু বেশি সময় দিতে চান। সেজন্যই ‘মুকুট’ থেকে বিদায় নিচ্ছেন তিনি।

    তবে শ্রীপর্ণা পরে নিজেই জানিয়েছেন, প্রোডাকশনের সঙ্গে কিছু সমস্যার কারণেই এমন সিদ্ধান্ত নিয়েছেন তিনি। সম্প্রতি তাঁকে ‘গাঁটছড়া’তে রুক্মিনীর চরিত্রে অভিনয় করছেন তিনি। যদিও ‘দোল’ চরিত্রটা তাঁর বেশ পছন্দ হয়েছিল। কিন্তু দু-তরফেই কিছু সমস্যার জন্য হঠাৎ সরে আসতে বাধ্য হন অভিনেত্রী। প্রথমে শোনা গিয়েছে, ধারাবাহিকে শ্রীপর্ণার জায়গায় আসবেন স্নেহা দাস, যিনি খেলাঘর, শ্বেত পাথরের থালা ধারাবাহিকে আগেও কাজ করেছেন।

    Mukut TV Serial Online - Watch Tomorrow's Episode Before TV on ZEE5

    তবে সম্প্রতি শোনা গেল, আরেকটি নতুন খবর। এখনই এই চরিত্রের জন্য পরিচালক নিচ্ছেন না কাউকেই। কারণ বর্তমানে দোল চরিত্রটিকে দেখানোই হচ্ছে না। কিন্তু পরবর্তীকালে যদি কখনোও গল্প এগিয়ে নিয়ে যাওয়ার জন্য প্রয়োজন হয়, তাহলে এই চরিত্রে আনা হবে কোনও বিশিষ্ট তারকাকে। সূত্রে খবর অনুযায়ী, আপাতত কাউকেই নেওয়া হবে না বলে ‘মুকুট’ ধারাবাহিকের দোল চরিত্রের জন্য কোনও নায়িকাকে।