Bangla Serial

জি বাংলায় আছে সিঙ্গেল মাদারের গল্প কে প্রথম কাছে এসেছি! জানেন কে এই ছোট্ট মিহি? পরিচয় জানলে চমকে উঠবেন

জি বাংলায় (Zee Bangla) আসছে নতুন ধারাবাহিক কে প্রথম কাছে এসেছি । ২৭ মে থেকে সন্ধ্যে সাড়ে ৬টায় জি বাংলার পর্দায় সম্প্রচারিত হবে এই নতুন ধারাবাহিকটি। ইতিমধ্যেই পর্দায় মুক্তি পেয়েছে প্রোমো। ধারাবাহিকটির প্রথম ঝলক দেখে বেশ উৎসাহী দর্শকরা সকলে। ‘কে প্রথম কাছে এসেছি’ ধারাবাহিকটিতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী মোহনা মাইতি (Mohona Maiti)। ড্যান্স বাংলা ড্যান্সের থেকেই অভিনয় জগতে আসার সুযোগ পান মোহনা। জি বাংলার গৌরী এলো ধারাবাহিকের মাধ্যমে ছোটপর্দা আত্মপ্রকাশ করেন এই অভিনেত্রী।

আসন্ন এই ধারাবাহিকটিতে একজন দায়িত্বশীল সিঙ্গেল মাদারের চরিত্রে অভিনয় করছেন মোহনা। যার কাঁধে দায়িত্বের ভার অনেক। সংসার, সন্তান এবং তার সঙ্গে অর্থ উপার্জনের জন্য চাকরি সবটাই করতে হয় তাকে একাই। বিশেষত একজন মায়ের পক্ষে একটা নিজের সন্তানকে বড় করা, সমাজের বিরুদ্ধে গিয়ে নিজের সন্তানকে রক্ষা করা যে কতটা কঠিন বর্তমানে সেটা অনেকেই জানেন। এবার এরকমই একটি চরিত্রকে ফুটিয়ে তুলতে চলেছেন মোহনা।

জি বাংলায় আসছে সিঙ্গেল মাদারের গল্প কে প্রথম কাছে এসেছি

ধারাবাহিকে মোহনার চরিত্রের নাম মধুবনী। ছোট মিহিকে ঘিরেই গড়ে উঠেছে তার জীবন। সমাজ, পরিস্থিতি যখন তার প্রতিকূল, তখনই তার দিকে সাহায্যের হাত বাড়িতে দেয় তার অফিসের বস। ছোট মিহির সঙ্গেও দারুণ ভাব তার। ছোট মিহি সমাজের বাধ্যবাধকতাকে না বুঝেই সরল মনে প্রশ্ন করে মাকে “আচ্ছা মা বস আঙ্কেল কি আমার পাপা হতে পারেনা?” ধারাবাহিকে মোহনার বসের চরিত্রে অভিনয় করছেন টুম্পা অটোওয়ালি খ্যাত অভিনেতা সায়ন বসু।

মাত্র ২১ বছর বয়সে সিঙ্গেল মাদারের চরিত্রে অভিনেত্রী মোহনা মাইতি

বর্তমানে অভিনেত্রী মোহনা মাইতির বয়স মাত্র ২১ বছর। অভিনেত্রীর পক্ষে এত কম বয়সে মায়ের চরিত্রে অভিনয় করা কিন্তু সত্যিই চ্যালেঞ্জের। বিশেষত এত কম বয়সী হয়েও এত বেশি বয়সের চরিত্রের সঙ্গে নিজেকে মেলান মোহনার পক্ষে মোটেই সহজ ছিলনা। যদিও জি বাংলার গৌরী এলো ধারাবাহিকের গৌরীর চরিত্রটি তাকে বেশ পরিণত করে তুলেছে পর্দায়। সেই ধারাবাহিকেও পরবর্তী সময়ে অভিনেত্রীকে দেখা গেছিল মায়ের ভূমিকায়।

জানেন কে প্রথম কাছে এসেছি ধারাবাহিকের মিহি বাস্তবে কে?

ধারাবাহিকে মোহনার মেয়ে মিহির চরিত্রে অভিনয় করছেন খুদে শিল্পী রাধিকা কর্মকার। যাকে একবার দাদাগিরির মঞ্চে ছোটদের বিশেষ পর্বে দেখেছিলেন আপনারা। তবে আপনারা কি চ্যানেল নেট দুনিয়ায় কিন্তু এই ক্ষুদে শিল্পী বেশ জনপ্রিয়। একটি ইউটিউব চ্যানেল আছে রাধিকার। বর্তমানে তার অনুসরণকারীদের সংখ্যা ১৭০০ জন। সেখানেই ছোট রাধিকাকে মিষ্টি কান্ডকারখানা দারুণ উপভোগ করেন নেটিজেনরা। ভিডিওগুলোতে কখনও রাধিকা রান্না করছে, কখনও গাইছে গান। রাধিকাকে ধারাবাহিকে প্রোমোতে দেখে অনেকে শুভেচ্ছা তাকে জানিয়েছেন সামাজিক মাধ্যমে। লিখেছেন তার আধো আধো কথা শুনতে তাদের খুব ভালোলাগে। তবে এবার দেখা ছোট রাধিকা দর্শকদের মন কত তাড়াতাড়ি জয় করতে পারে।

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।