Entertainment

ফিরে এল সূর্যের সব স্মৃতি! কুটনিগিরিতে মিশকা, পৃথাকে টেক্কা দিল ইরা! পাগল করে রাস্তায় ছেড়ে দিল সূর্যকে! জমজমাট অনুরাগ

Anurager Chhowa Today Episode: জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chowwa)স্টার জলসার (Star Jalsha) এই ধারাবাহিক একসময়ে টিআরপিতে ৮+ রেটিং তুলত। বর্তমানে টানা দুবছর সম্প্রচারের পর বর্তমানে প্রথম পাঁচ থেকে ছিটকেছে এই টেলি ধারাবাহিক (Tele Serial)

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ২১ মে (Anurager Chhowa Today Episode 21 May)

ধারাবাহিকের পর্বে বর্তমানে চলছে ভরপুর উত্তেজনা। মানসিক ভারসাম্য হারিয়েছে গল্পের নায়ক। নিরালা মানসিক স্বাস্থ্যকেন্দ্রে চিকিৎসাধীন সে। তাকে খুঁজতে খুঁজতে হাসপাতালে এসেছে উপস্থিত হয়েছে দীপা। তবে বুদ্ধি করে এখনই সূর্যের পরিচয় দেবে না সে। কারণ দীপার মন বলে, ঘোর বিপদে রয়েছে ডাক্তারবাবু।

এদিন হাসপাতালে আবছায়া স্মৃতি ফিরে আসছে সূর্যের। দৃশ্য দেখে মাথায় হাত দর্শকদের। একি! মেয়ের পেটে পেটে এত। ইতিপূর্বে ধারাবাহিকের গল্পে দেখা গিয়েছিল, পরিস্থিতির শিকার হয়ে ইরাকে বিয়ে করেছিল সূর্য। ইরার প্রাণ বাঁচাতে অন্য মেয়ের সিঁথিতে সিঁদুর তুলে দিতে গিয়ে বারবার হাত কেঁপেছিল সূর্যের। তবে সেই মুহূর্তে ইরার প্রাণ ছাড়া অন্যকিছুর পরোয়া করেনি সে।

সূর্যের আবছা স্মৃতি দেখা যায়, এমন কিছু সূর্যের কাছে আছে যা নিতে তাকে ধাওয়া করেছে দুজন গুন্ডা। সূর্য পালাতে গেলে মাথার পিছনে আঘাত করে তারা। তারপরই ইরা তার সামনে একটি চিপ জাতীয় কিছু ধরে অট্যহাস্য করতে থাকে। প্রথম থেকেই ইরা চরিত্রটি সন্দেহজনক ঠেকেছিল দর্শকদের।

এখন প্রশ্ন হল কে এই ইরা? কোন উদ্দেশ্যে সে সূর্যের কাছে এসেছিল? সূর্যকে পরিবারের থেকে বের করে কোথায় নিয়ে গিয়েছিল? সূর্যের কাছে এমন কি আছে? কোন দুষ্ট চক্রের সঙ্গেই বা ইরা যুক্ত? সূর্যে কি তার স্মৃতি ফিরে পাবে? দীপা কি পারবে এই ঘোর বিপদে সূর্যের ঢাল হয়ে দাঁড়াতে? উত্তর মিলবে আসন্ন পর্বে।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।