Bangla SerialEntertainment

নিম ফুলে গল্পের গরু গাছে উঠেছে! পর্ণার মুখ থেকে দাদা ডাক শুনে সংজ্ঞা হারাল সৃজন! কটাক্ষ করছেন নেটিজেনরা!

Neem Phooler Madhu Today Episode: জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক নিম ফুলের মধু (Neem Phooler Madhu)। নতুন নতুন চমকে কারণে ধারাবাহিকটি শুরু থেকেই মন জয় করেছিল দর্শকদের। এরপর নানা সময় গল্পে এসেছে নানা চমক। পর্ণা আর সৃজনের ভালোবাসা, মান অভিমান, সবটাই সাক্ষী থেকেছে বাংলার ধারাবাহিক প্রেমীরা। দেখতে দেখতেই ধারাবাহিকটি ইতিমধ্যেই পার করছে ৫০০ পর্ব। যদিও ধারাবাহিকের নতুন নতুন চমকের কারণে এখনও পর্দায় একইভাবে জনপ্রিয় নিম ফুলের মধু।

বর্তমানে ধারাবাহিক এসেছে নতুন চমক। মা হয়েছে পর্ণা এবং তার পর থেকেই একেবারে নতুন মোড় দিয়েছে ধারাবাহিকের কাহিনী। এবার ফিরে এসেছে ঈশা। জেল থেকে ফিরেই একের পর এক কুকর্ম শুরু করে দিয়েছে সে। মন্ত্রী সুকুমারকে নিয়ে করে এখন ক্ষমতা অপব্যবহার শুরু করছে ঈশা। এদিকে দত্ত বাড়িতে উড়ে এসে জুড়ে বসেছে সুইটি। চাল করে সৃজনকে বিয়ে করে এখন দত্ত বাড়ির সম্পত্তি দখল করাই সুইটির মূল উদ্দেশ্য। এমনকি পর্ণাকে মারতেই পিছু পা হয়নি তারা। যদিও বর্তমানে স্মৃতি হারিয়ে গেছে পর্ণার।

নিম ফুলের মধুতে আজকের পর্ব ২১ মে (Neem Phooler Madhu Today Episode 21 May)

ইতিমধ্যেই ধারাবাহিকে দেখা গেছে কৃষ্ণাকে উচিত শিক্ষা দিয়েছে পর্ণা। যদিও তারপর পর্ণার অনুশোচনা হতে থাকে। তখন সৃজন তাকে বুঝিয়ে বলে তার চিন্তা করার কিছু নেই। গোটা দত্ত পরিবার পর্ণা সঙ্গে আছে। সেটা শুনে খুব খুশি হয়ে যায় পর্ণা। তখনই সৃজনকে নিচ থেকে হাকডাক করতে শুরু করে সুইটি। পর্ণাকে সৃজনকে উত্তর দিতে বললেও সুইটি কথাকে একবারেই পাত্তা দেয়না সৃজন।

পর্ণার মুখে দাদা ডাক শুনে জ্ঞান হারাল সৃজন

এরপর সৃজন পর্ণাকে জিজ্ঞাসা করে কেন সে বারবার তাকে সৃজন বাবু বলে ডাকছে? তাকে সৃজন বাবু না বলে শুধু সৃজন বলতে হবে। সেটা শুনে পর্ণা বলে “আপনি আমার থেকে ১০ বছরের বড় আমি আপনাকে কিভাবে নাম ধরে ডাকতে পারি?” পর্ণার কথার উত্তরে সৃজন খানিকটা জেদ করে বলেন না তাকে এইভাবে বাবু বলা যাবে না। সেটা শুনে পর্ণা বলে “ঠিক আছে আমি আপনাকে সৃজন বাবু বলে ডাকবো না সৃজন দা বলে ডাকবো।” আর সেটা শুনেই চোখ বড় বড় করে বুকে হাত দিয়ে জ্ঞান হারায় সৃজন।

নিম ফুলের মধুর আজকের পর্বটি দেখে কি বললেন দর্শকরা?

পর্বের ভিডিওটি দেখে হেসে উঠেছেন দর্শকমন্ডলী। অনেকেই আবার জানিয়েছেন নিজেদের মন্তব্য। একজন লিখেছেন “গল্পে গরু গাছে ওঠে, স্বামী নাকি দাদা।” আবার দ্বিতীয় ব্যক্তি লিখেছেন “পর্ণার স্মৃতি না গেলেও খুশি হব। আর ওই সুইটি আর ঈশার চরিত্র দ্রুত গল্প থেকে বিদায় নিক তাহলে ধারাবাহিকের টিআরপি বাড়বে।” তৃতীয় ব্যক্তি লিখেছেন “আমি নিশ্চিত পর্ণার স্মৃতি যায়নি সবটাই নাটক।” আবার চতুর্থ ব্যক্তির মতে”ধ্যা’ষ্টামো হচ্ছে! স্বামীকে দাদা বলা।” তবে আজকের এই পর্বটি নিয়ে যে দর্শকরা খুব উৎসাহী সেটা বলাই বাহুল্য।

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।